অনলাইন নিউজ পোর্টাল নিবদ্ধনের তারিখ পেছানোর দাবি বনপা’র

 

bonpa-.UU
প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের তারিখ পেছানোর দাবি জানিয়ে তথ্য সচিবকে চিঠি দিয়েছেন । গত ১লা ডিসেম্বর তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে অনলাইন গণমাধ্যম নীতিমালা-২০১৫ নিয়ে সরকারি-বে-সরকারি ও স্টেকহোল্ডারদের সমন্বয় সভায় অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের তারিখ পেছানোর মৌখিক দাবির পাশাপাশি তিনি তথ্য সচিব মর্তুজা আহমেদকে বনপা’র পক্ষ থেকে লিখিত চিঠি দিয়েছেন ।

চিঠিতে উল্লেখ করা হয়েছে-দেশের রাজধানীসহ বিভিন্ন বিভাগ,জেলা,ও উপজেলা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের উদ্যোগ গ্রহন করায় বনপা’র পক্ষ থেকে অভিনন্দন । আমরা যারা নিজ উদ্যোগে ওয়েব সাইট নির্মাণ করে নিয়মিত সংবাদ প্রচার করছি তারা সরকারের কাছ থেকে নিউজ পোর্টাল নিবন্ধন করতে আগ্রহী। আমরা প্রিন্ট মিডিয়ার মত পেতে চাই সরকারের দেয়া নানা সুযোগ-সুবিধা। যেহেতু ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস এবং ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস ১৫ই ডিসেম্বরের মধ্যে নিবন্ধনের জন্য আবেদনপত্র জমা দেয়া সম্ভব নয় । সুতরাং ১৫ই ডিসেম্বর ঘোষিত শেষ তারিখ সংগত কারণে পেছানোর জন্য বনপা’র পক্ষ থেকে জোর দাবি জানাচ্ছি ।
বনপা’র চিঠি পাওয়ার পর অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের তারিখ পেছানোর ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন তথ্য সচিব । এ ব্যাপারে আগামী রোববার অথবা সোমবার সিদ্ধান্ত নেয়া হবে বলে বিশ্বস্তসুত্রে জানা গেছে।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন