উখিয়ার বিএনপি নেতা ও চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী দল ছাড়ছেন!

 

Pic-Ukhiya-;;;20-06-2016

উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন বিএনপির সভাপতি ও নব-নির্বাচিত চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী আওয়ামীলীগে যোগদান করছে এমন গুণজন শুনা যাচ্ছে। উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি কে ফুলের তুরা প্রদান করছে এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হলে গতকাল সারাদিন টক-অপদ্যা টাউনে পরিণত হয়।
এ ব্যাপারে জানতে চাইলে জালিয়াপালং উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি ও গত ৪ জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী দৈনিক কক্সবাজার কে বলেন, আওয়ামীলীগে যোগদানের প্রশ্নেই উঠে না। অপর এক প্রশ্নের জবাবে তিনি আওয়ামীলীগের সংসদ সদস্য আবদুর রহমান বদিকে ফুলের তোড়া দিয়ে সৌজন্য স্বাক্ষাত করেছে বলে সত্যতা স্বীকার করেন।
খোজখরব নিয়ে জানা যায়, গত শনিবার কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের শপথ পাঠ অনুষ্ঠান শেষে জালিয়াপালং ইউপি চেয়ারম্যান ও বিএনপির নেতা নুরুল আমিন চৌধুরী উখিয়া সদরের দক্ষিণ পাশ্বের একটি স্থানে সংসদ সদস্য আবদুর রহমান বদির সাথে মিলিত হন। পরে এক ইফতার মাহ্ফিল ও তিনি অংশগ্রহণ করেন। এসময় উখিয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর কিছুক্ষন পর সামাজিক গণযোগাযোগ ফেসবুকে চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী নিজ হাত দিয়ে সংসদ সদস্য আবদুর রহমান বদিকে ফুলের তোড়া দিচ্ছে এমন অন্তর অঙ্গ ছবি আপলোড করা হলে চার দিকে হৈ-চৈ পড়ে যায়। অনেকে বলছে মামলা মোকাদ্দমা ও ঝামেলা এড়ানোর জন্য কিংবা রাজনৈতিক হয়রানী থেকে রক্ষা পাওয়ার জন্য বিএনপির নেতা চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী ধীরে ধীরে আওয়ামীলীগের প্রতি ঝুঁকে পড়েছে। আর আওয়ামীলীগও চাচ্ছে এ বিএনপি নেতা নুরুল আমিন চৌধুরীকে আওয়ামীলীগে নিয়ে আসতে।
দায়িত্বশীল সূত্রে জানা গেছে, রাষ্ট্রযন্ত্রের ক্ষমতাধর আমলা মন্ত্রী পরিষদের সচিব শফিউল আলমের পারিবারিক আতœীয় হচ্ছে নুরুল আমিন চৌধুরী। সদ্য সমাপ্ত হওয়ায় জালিয়াপালং ইউপি নির্বাচনে নুরুল আমিন চৌধুরীকে প্রশাসনিক ও সার্বিক ভাবে দেখ ভাল ও সহযোগিতা করেছে মন্ত্রী পরিষদের সচিব নিজেই এমন খবর কারো অজনা নয়।
অনেকে মনে করছে নব-নির্বাচিত চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী রাজনৈতিক কৌশলগত কারণে আওয়ামীলীগের সাথে আতাঁত করছে। এ প্রসঙ্গে নুরুল আমিন চৌধুরী বলেন, যেহেতু চেয়ারম্যান নির্বাচিত হয়েছি এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগের দলীয় সংসদ সদস্য আবদুর রহমান বদির সাথে সম্পর্ক রাখতেই হবে।
সূত্র : দৈনিক কক্সবাজার

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন