কক্সবাজারের চকরিয়ায় পৌনে ৩ কোটি টাকার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার

 

1780736_997647123607580_4644059981061033434_n
কক্সবাজারে চকরিয়া আজিজ নগর এলাকা থেকে দুই লাখ আশি হাজার লিটার চোলাই মদ উদ্ধার করেছে র‌্যাব। শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সদস্যরা এ অভিযান চালায়।
র‌্যাব-৭ উপ-পরিচালক লেঃ কমান্ডার (বিএন) এসএম সাউদ হোসেন এর বরাত দিয়ে আমাদের কক্সবাজার প্রতিনিধি এম.শাহজাহান চৌধুরী শাহীন জানান, ৩১ অক্টোবর শনিবার সকাল ৯টা হতে দুপুর ১টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সদস্যরা চকরিয়ার নিকটস্থ আজিজ নগরের মগপাড়ায় অভিযান চালান। এসময় দুই লাখ আশি হাজার লিটার স্থানীয়ভাবে তৈরী চোলাই মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মদের মূল্য আনুমানিক দুই কোটি আটাশি লাখ টাকা। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুজ্জামানের নেতৃত্বে উদ্ধার করা মাদক ধ্বংস করা হয়।
লেঃ কমান্ডার (বিএন) এসএম সাউদ হোসেন জানান, বর্তমানে আমাদের দেশে যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করছে। মাদকদ্রব্যের টাকা যোগাড়ের জন্য মাদকাসক্ত ব্যক্তিরা বিভিন্ন ধরনের অনৈতিক ও অপরাধমুলক কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। মাদকদ্রব্যের বিস্তার রোধ এবং যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদকবিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন