খালেদা জিয়া কাল জয়পুরহাটের পাঁচবিবি’র শালাইপুর যাচ্ছেন

 

khaleda-big-sizeবিএনপি চেয়ারপার্সন ও বিরোধী ১৮দলীয় জোটের প্রধান নেতা বেগম খালেদা জিয়া রোববার, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের শালাইপুর যাবেন।

দলীয় সুত্রে জানানো হ‡য়ছে, গত ৩মার্চ দেশব্যাপি জামায়াতের ডাকা হরতাল চলাকালে পুলিশের গুলিতে জয়পুরহাটে হতাহতদের  খোঁজ খবর নিতে এবং তাদের পরিবারেরকে আর্থিক সহযোwগতা ও সহানুভুতি জানাতেই তার এই সাংগঠনিক সফর। সেখানে দুপুর ১২টায় তিনি শালাইপুর উচ্চ বিদ্যালয় মাঠে একটি সমবেদনা সভায় প্রধান অতিথির বক্তৃতা দিবেন। জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান এমপি’র সভাপতিত্বে আয়োজিত ওই সভায় কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন ।

শোক ও সমবেদনা সভা হওয়ায় তার এ আগমনকে কেন্দ্র করে তার নির্দেশে সেখানে তোরণ নির্মাণ,সাজ সজ্জা বা কোন বাহুল্য আনুষ্ঠানিকতার যদিও থাকছে না তবে ইতোমধ্যে ওই বিদ্যালয় মাঠে  ‘সমবেদনা সভা মঞ্চ’ তৈরি সহ অন্যান্য প্রস্ত্ততি প্রায় শেষ পর্যায়ে বলে জানিয়েছেন স্থানীয় আয়োজকরা। উলেস্নখ্য, গত ৩মার্চ দেশব্যাপি জামায়াতের ডাকা হরতাল চলাকালে জয়পুরহাটে পুলিশের গুলিতে ৬জন নিহত ও অর্ধ শতাধিক জন আহত হয়েছিল।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন