চকরিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

 

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলী আজগর (৩০) নামে ইনু বাহিনীর সেকেন্ড ইন কামণ্ড নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য ও অপর এক ডাকাত আহত হয়েছেন।

এ সময় ঘটনাস্থল থেকে একনলা বন্দুক, ফাইভগান, ১৩ রাউন্ড গুলি, ২২ রাউন্ড গুলির খোসা, দু’টি কিরিচ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২ জুন) ভোরে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

নিহত ডাকাত আলী আজগর চকরিয়া উপজেলার ডুমখালী এলাকার মৃত নুরুল আমিনের ছেলে এবং ইনু বাহিনী নামে সক্রিয় ডাকাত দলের সেকেন্ড ইন কমান্ডার।

আহত ডাকাত একই এলাকার মৃত আহমদ শফির ছেলে মো. শেখাকে (২৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপ-পরিদর্শক (এসআই) আলমগীর, কনেস্টবল সিজল পালিত ও নুরুল ইসলামকে চকরিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বাংলানিউজকে জানান, চিহ্নিত ডাকাত দল ইনু বাহিনী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযানে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের পর ডাকাতরা পিছু হটে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে আটক করা হয়। আহতদের চকরিয়া হাসপাতালে আনা হলে ইনু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আলী আজগরকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ওসি আরো জানান, এ ঘটনায় আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন