চকরিয়া সড়ক দূর্ঘটনায় ১ স্কুল ছাত্র নিহত;ভাংচুর ও মহাসড়ক অবরোধ

 

image_90043

মনির আহমদ,কক্সবাজার॥

কক্সবাজারের চকরিয়া পাইলট হাই স্কুল সড়কে সড়ক দূর্ঘটনায় ৬ষ্ট শ্রেণীর ১ স্কুল ছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চিরিঙ্গা ষ্টেশনে উত্তেজিত ছাত্র-জনতা মহাসড়কে বেরিকেট দিলে সকাল ৯টাথেকে দুপুর ১২ পর্যন্ত সড়ক অবরোধ থােেক। পরে পুলিশ এসে সুষ্ট বিচারের আশ্বাস দিলে উত্তেজিত জনতা অবরোধ প্রত্যাহার করে নেয়।
জানাযায়,চকরিয়া পাইলট হাই স্কুলের ৬ষ্ট শ্রেনীর ছাত্র জমির হোসেন (১১) আজ ২৯এপ্রিল সকাল ৯টায় বাই সাইকেল যোগে স্কুলে যাচ্ছিল। ছাত্রটি তার স্কুলের নিকস্থ গ্রামার স্কুলের সামনে পৌছুলে বিপরীত দিক থেকে আসা বালী ভর্তি একটি পিক-আপ তাকে চাপা দিলে ঘঠনাস্থলেই তার মৃত্যু ঘটে। এ সংবাদ পেয়ে চকরিয়া পাইলট হাই স্কুল সহ আশপাশের শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পড়ে। শিক্ষার্থী-জনতা এক পর্যায়ে মহাসড়কে বেরিকেট দিয়ে প্রতিবাদ জানায় ও কয়েকটি গাড়ী ভাংচুর করে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে। পরে কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (সার্কেল) খালেদ উজ্জামান এসে সুষ্ট বিচারের আশ্বাস দিলে উত্তেজিত জনতা বেরিকেট প্রত্যাহার করে নেয়।
নিহত ছাত্রটি চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের জালিযা পাড়া গ্রামের আমির হোছনের পুত্র। স্কুল ছাত্রের মৃত্যুতে শিক্ষার্থীদের মধ্যে চলছে শোকের মাতম। জনতা ঘাতক গাড়ীর ড্রাইভারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন