জম্মদিনের ভালবাসায় সিক্ত হলেন টেকনাফের তিন সাংবাদিক

 

বার্তা পরিবেশক []জাতীয় দৈনিক প্রথম আলোর টেকনাফ প্রতিনিধি ও টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা গিয়াস উদ্দীন,
বাংলাদেশের আলো, আমাদের চট্টগ্রাম ও সকালের কক্সবাজারের টেকনাফ প্রতিনিধি, টেকনাফ নিউজ একাত্তর ডটকমের সম্পাদক ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সদস্য নুর হাকিম আনোয়ার, দৈনিক কক্সবাজার ও পরিবর্তন ডটকমের টেকনাফ প্রতিনিধি ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সহ-সাংগঠনিক সম্পাদক জসিম মাহমুদ এর শুভ জম্মদিন পালন করা হয়েছে। ১০ ডিসেম্বর সন্ধ্যায় টেকনাফ হোটেল দ্বীপ প্লাজা হলরুমে কেক কেটে উদযাপন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও সাংবাদিক সমাজের প্রিয়মূখ আব্দুল্লাহ মনির।
টেকনাফ সাংবাদিক ইউনিটির প্রধান উপদেষ্টা ও দিনকাল, পূর্বকোণ, ইনানীর টেকনাফ প্রতিনিধি হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা ও সকালের কক্সবাজার, টেকনাফ বার্তা ডটকমের সম্পাদক জেড করিম জিয়া, সভাপতি সাইফুল ইসলাম সাইফী, সি: সহ-সভাপতি সমকালের টেকনাফ প্রতিনিধি আবদুর রহমান,জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক কক্সবাজার বাণীর টেকনাফ প্রতিনিধি ও সাধারণ সম্পাদক নুরুল হোসাইন,
যায়য়ায়দিনের টেকনাফ প্রতিনিধি আবুল আলী, টেকনাফ বার্তা ২৪ ডটকমের সম্পাদক মোহাম্মদ রাশেদুল করিম, সাগরদেশের এম আমান উল্লাহ আমান, ব্যবসায়ী মো: ইসহাক,দৈনিক কক্সবাজারের আবদুল কাইয়ুম,সহযোগী রহিম উল্লাহ,শহিদুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য, তিন সাংবাদিকদের জম্মদিনের আয়োজন করেন টেকনাফ সাংবাদিক ইউনিটির নেতৃবৃন্দ। এসময় সাংবাদিক ইউনিটির নেতৃবৃন্দ তাদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দিলেন নেতৃবৃন্দরা।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন