টেকনাফে ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৫ নারী-শিশুকে পুড়িয়ে মারার অভিযােগ

 

জাফর আলম [] টেকনাফে গভীর রাতে বসত বাড়ীতে আ5567567গুন দিয়ে ঘুমন্ত ৫ নারী-শিশুকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ১৫ অক্টোবর রাত সাড়ে ১২ টার সময় টেকনাফ সদর ইউনিয়নের তুলাতুলি গ্রামে এ ঘটনা ঘটেছে। বাড়ীর কর্তা জয়নাল আবেদীনের পুত্র আবদুল হাকিম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমার প্রতিপক্ষরা গভীর রাতে পরিবারের সবাইকে হত্যার উদ্যোশ্যে এ ঘটনা ঘটিয়েছে।
আবদুল হাকিম আরো বলেন- আমি জরুরী কাজে বাড়ীর বাইরে থাকলেও আমার প্রতিবেশী জমির হোসেন, রোকেয়া, জায়নব বিবি, মোহাম্মদ আলী, রেজাউল করিম, ছলামত উল্লাহ ও সুমাইয়াসহ অনেকে পানি বালি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন, তারা এগিয়ে না আসলে আমার স্ত্রী মরিয়ম খাতুন(৪৮), ছেলে মোহাম্মদ সাবেত(৮), হ্নীলা মজিদিয়া মাদরাসার আলীম পরীক্ষার্থী মেয়ে মুকাররমা(১৬) সুমাইয়া(১২) ও ইসমাহ(১০) বাড়ীর ভিতরেই আগুনে জ¦লে মরত। আল্লাহর রহমতে কেউ আহত না হলেও বাড়ীর অনেক কিছু পুড়ে গেছে।
আবদুল হাকিম কান্না বিজড়িত কণ্ঠে আরো বলেন, আমার ছেলে মেয়েরা লেখা পড়া করছে, আমি একজন গরীব অসহায় হওয়ার সুবাদে এলাকার কতিপয় ব্যাক্তি আমার বিরুদ্ধে বিভিন্ন কৌশলে শত্রুতামি করে যাচ্ছে, জীবনের শেষ সম্বল অল্প জমি ছিল তাও অবৈধভাবে দখলে নেয়ার চেষ্টা করছে এমনকি আমাকে মেরে লাশ গুম করার হুমকিও দিয়ে যাচ্ছে। আমি প্রশাসনসহ জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করছি। #####

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন