টেকনাফে চেকপোষ্ট বসানোর ফলে মাছ ধরার নৌকা দিয়ে ইয়াবা চট্টগ্রামে

 

চট্টগ্রাম: কক্সবাজারের টেকনাফে চেকপোষ্ট বসানোর ফলে চট্টগ্রামের উপকূলীয় অঞ্চল বাঁশখালী, আনোয়ারা, মীরসরাইয়ের নদী পথে মাছ ধরার নৌকাকে ব্যবহার করে মায়ানমার থেকে ইয়াবা আনা হচ্ছে বলে দাবি করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা।sp-nurealam-e1469036428655

বুধবার চট্টগ্রাম সার্কিট হাউজে জেলার মাসিক সমন্বয় সভায় তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক সামসুল আরেফিনের সভাপতিত্বে সভায় নুরে আলম মিনা বলেন, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অধীনে ১০টি অধিদপ্তর আছে। ইয়াবাসহ সকল মাদকদ্রব্য বন্ধ করার দায়িত্ব পড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপর। তারপরও জেলা পুলিশ আলাদা একটা অভিযানিক টিম দিয়ে অভিযান চালিয়ে মাদক নির্মূল করার চেষ্টা করছে।

সভায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মেট্রো উপ-পরিচালক আলী আসলাম চৌধুরী বলেন, সীমিত সংখ্যক জনবল নিয়ে সাধ্য মত কাজ করি। সবাই মিলে সহায়তা না করলে সমাজ থেকে মাদক নির্মূল সম্ভব না। তিনি বলেন, একজন মা অভিযোগ করেছেন তার ছেলে এমবিবিএস পাস করে বিসিএস হয়েছে, কিন্তু মাকদাসক্ত। বিসিএস পাশ করার পর কিভাবে একটি ছেলে মাদকের প্রতি ঝুঁকে পড়ল এ নিয়ে আমার আক্ষেপ।

সভায় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক খোরশেদ আলম, চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) রেজাউল মাসুদ, ডেপুটি সিভিল সার্জন ডা.অজয় কুমার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাব উদ্দিন, উপজেলার চেয়ারম্যান ও নির্বাহী অফিসাররা উপস্থিত ছিলেন।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন