টেকনাফে সাংবাদিক আবুল কালাম আজাদ সংবর্ধিত

 

টেকনাফ প্রতিনিধি:সাংবাদিক আবুল কালাম আজাদ টেকনাফ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় টেকনাফে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধিত করা হয়েছে। ১৩ জুলাই বৃহস্পতিবার রাতে টেকনাফ উপরের বাজারস্থ পৌর প্যানেল মেয়রের কার্যালয়ে টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা সভা অনুষ্টিত হয়। এতে বক্তব্য রাখেন সংবর্ধিত সাংবাদিক আবুল কালাম আজাদ, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র সাংবাদিক আব্দুল্লাহ মনির, সাংবাদিক নূরুল হক, আব্দুস সালাম, কাইছার পারভেজ চৌধুরী, জিয়াবুল হক, গিয়াস উদ্দীন ভ’লু, মোঃ শাহীন, মোঃ ইসলাম, রাশেল মাহমুদ রাশেদ ও শিক্ষক সাইফুল ইসলাম প্রমূখ।
সভায় বক্তারা, টেকনাফে সাংবাদিক আবুল কালামকে একটি শিক্ষা প্রতিষ্টানে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। এ অঞ্চলের শিক্ষার মান বাড়াতে তিনি অগ্রনী ভুমিকা পালন করবে।
সংবর্ধিত সাংবাদিক আবুল কালাম বলেন, শিক্ষা প্রতিষ্টানে আমাকে একটি গুরু দায়িত্ব দেওয়া হয়েছে। শিক্ষার গুনগত মান বৃদ্ধিতে প্রতিষ্টানের পরিচালনা কমিটি ও শিক্ষকদের সাথে নিয়ে কাজ করা হবে। তিনি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদির পরামর্শ ও সহযোগীতায় প্রতিষ্টানের উন্নয়ন তরান্নিত করবেন বলে জানিয়েছেন।
সভা শেষে সাংবাদিক আবুল কালাম আজাদকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করা হয়।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন