টেকনাফ প্রগতী লাইফ ইন্সুরেন্স এর মৃত্যুদাবী চেক হস্তান্তর অনুষ্টান

 

দেশের অর্থনৈতিক উন্নয়নে ভুমিকা রাখছে প্রগতী লাইফ ইন্স্যুরেন্স। সেই ধারাবাহিকতায় টেকনাফ উপজেলাবাসীর মন জয় করে এগিয়ে যাচ্ছে প্রগতী লাইফ ইন্স্যুরেন্স টেকনাফ অফিস।।
তার পাশাপাশি উক্ত অফিসের কর্মকর্তারা গ্রাহকদের দেওয়া কথা এবং সঠিক টাইমের ভিতরে গ্রাহক সেবায় নিয়োজিত থেকে দায়িত্ব পালন করে যাচ্ছে।
ইন্স্যুরেন্স এর নিয়ম অনুযায়ী-
১০ জানুয়ারী বিকাল ৩ টায় টেকনাফ অফিসে পরপারে চলে যাওয়া গ্রাহকের পরিবারের সদস্যদের হাতে একটি মৃত্যুদাবী চেক হস্তান্তর করা হয়।
এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র মৌলভী মুজিবুর রহমান,প্রগতী লাইফ ইন্স্যুরেন্স টেকনাফ অফিস ইনচার্জ হাফেজ মোঃ ইসলাম,সিনিয়ার কর্মকর্তা মাষ্টার সাইফুল ইসলাম, সিনিয়ার কর্মকর্তা যথাক্রমে মৌলভী জাকের হোসেন, সাবরাং ইউনিয়নের সাবেক ইউপি সদস্যা শামজিদা বেগম, টেকনাফ সদর ইউপি সদস্যা খালেদা বেগম,মৌলভী আব্দুল্লাহ ও মোহাম্মদ।
টেকনাফ অফিস সুত্রে জানা যায়,
বিগত ৩ বছর আগে শাহপরদ্বীপ উত্তর পাড়া এলাকার সুরা খাতুন নামে এক গৃহিনী বছরে ৫ হাজার টাকা করে ১২ বছর মেয়াদী একটি পলিসি করে। গ্রাহক সুরা খাতুন ইন্স্যুরেন্স এর নিয়ম অনুযায়ী দুই বছর সুন্দর ভাবে বাৎসরিক কিস্তি চালায়। কিন্তু দুর্ভাগ্য ৩ বছর পর সেই গ্রাহক মৃত্যু বরন করে পরপারে চলে যায়। অবশেষে ইন্স্যুরেন্স শর্ত-অনুযায়ী নিহত গ্রাহকের দাদী সাইরা বানু ও তার ছেলে হেলাল উদ্দিনের হাতে মৃত্যুদাবীর ৭৩ হাজার,৪ শত,১৬ টাকার চেক তুলে দেওয়া হয়।
পরিশেষে উপস্থিত অতিথিরা প্রগতী লাইফ ইন্স্যুরেন্স টেকনাফ অফিস কর্মকর্তাদের সফলতা কামনা করে বলেন,দেশের অর্থনৈতিক উন্নয়নে ভুমিকা অব্যাহত রাখার পাশাপাশি অত্র এলাকার সাধারন মানুষের পাশে থেকে গ্রাহক সেবায় নিয়োজিত থাকার আহবান জানান।#######

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন