‘দিপিকাকে আমার অনেক ভালো লেগেছে’

 

deepika-deselঅ্যাকশান ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেইজ’ দিয়ে হলিউডে অভিষেক হচ্ছে বলিউড অভিনেত্রী দিপিকা পাডুকোনের। এই ছবিতে দিপিকার অসাধারণ অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ তার সহঅভিনেতা ভিন ডিজেল। এবারে দিপিকার সঙ্গে কাজের রোমাঞ্চকর অভিজ্ঞতার কথা গণমাধ্যমকে জানালেন এ অভিনেতা।

সিএনএন নিউজ এইটটিন’কে দেওয়া এক সাক্ষাতকারে ডিজেল বলেন, দিপিকার মাঝে আন্তজার্তিক তারকাখ্যাতি পাওয়ার মতো সব গুনাগুণই দেখতে পেয়েছেন তিনি।

দিপিকার সঙ্গে কাজের অভিজ্ঞতাকে অসাধরণ বলে মন্তব্য করে তিনি বলেন, দিপিকাকে আমার অনেক ভালো লেগেছে। তার সঙ্গে কাজ করে আমি খুবই আনন্দিত। আমাদের পর্দা রসায়ন ছিলো একবারেই সহজ ও স্বাবলিল। কোনো কৃত্রিমতা ছিলো না এতে। দিপিকার সঙ্গে কাজের অভিজ্ঞতা ছিলো এক কথায় অসাধারণ।

ডিজেল আরও বলেন, দিপিকার প্রতি আমার ভালোবাসার কথা বলে শেষ করা যাবে না! তার সঙ্গে কাটানো প্রতিটি মুহুর্তই অসাধারণ। আমি নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি, কারণ তার মতো একজন অসাধারণ অভিনেত্রীর সাথে আমি জুটি বেঁধে অভিনয়ের সুযোগ পেয়েছি! দিপিকা আগামী দিনের বড় তারকা হতে যাচ্ছে।

দিপিকার সঙ্গে প্রথম সাক্ষাতের স্মৃতিচারণা করতে গিয়ে ডিজেল বলেন, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-সাত’ এর জন্য অডিশন দিতে গিয়েছিলো দিপিকা। টেস্ট চলাকালিন সময়ে আমাদের ক্যামেরা-রসায়ন দেখে উপস্থিত সবাই মুগ্ধ হয়েছিলো! দিপিকার অভিব্যক্তিও সবাইকে বিস্মিত করে দিয়েছিলো।

দিপিকার সঙ্গে অভিনয়ের সময় কোন দৃশ্যটির কথা বেশি মনে পড়বে?-এমন প্রশ্নের জবাবে ডিজেল বলেন, পানির সামনে খুব সুন্দর একটি দৃশ্যে আমরা অভিনয় করেছি। এ দৃশ্যটি গোটা সিনেমায় আমার সবচেয়ে প্রিয় দৃশ্য।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন