নতুন ছবিতে মিষ্টি জান্নাত

 

চিত্রনায়িকা হিসেবে মিষ্টি জান্নাতকে দর্শকরা দুটি ছবিতে দেখেছেন। এগুলো হলো ‘লাভ স্টেশন’ ও ‘চিনিবিবি’। এছাড়া আরো বেশকিছু ছবিতে কাজ করেছেন তিনি। সম্প্রতি এই অভিনেত্রী নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবির নাম ‘কেমন তোমার ভালোবাসা’।news

এ ছবিতে মিষ্টির বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। ছবিটি নিয়ে মিষ্টি জান্নাত মানবজমিনকে বলেন, এ ছবির গল্পটি খুবই মনে লেগেছে আমার। রোমান্টিক গল্পের একটি ছবি হতে যাচ্ছে এটি। নতুন বছরের প্রথম সপ্তাহের দিকে এর দৃশ্যধারণের কাজ শুরু হবে। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। ‘কেমন তোমার ভালোবাসা’ ছবিটি পরিচালনা করছেন হারুন অর রশীদ।

তিনি বলেন, দীপ্ত এন্টারটেইনমেন্টের ব্যানারে এ ছবিটি নির্মাণ হবে। আমার পরিচালনায় প্রথম ছবি এটি। গুছিয়ে কাজটি শেষ করতে চাই। ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সাদেক বাচ্চু, অমিত হাসান, তানিন সুবহাসহ আরো অনেকে। এদিকে অভিনেত্রী মিষ্টি জান্নাত সম্প্রতি দুটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। নির্দেশনা দিয়েছেন বাপী সাহা।

উল্লেখ্য, এ পর্দাকন্যা চিত্রনায়ক সাইমনের সঙ্গে এর আগে ‘তুই আমার’ নামে একটি ছবিতে কাজ করেন। সজল আহমেদের পরিচালনায় এ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া একই নির্মাতার পরিচালনায় ‘আমার প্রেম তুমি’ নামে একটি ছবির কাজও করছেন মিষ্টি।

কলকাতার অভিনেতা সোহমের সঙ্গে তার এ ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। নতুন বছরে এ ছবির বাকি কাজ শেষ হবে বলে জানিয়েছেন মিষ্টি জান্নাত।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন