নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষককে মামলা থেকে অব্যাহতির দাবী

 

টেকনাফ উপজেলার নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে মামলা থেকে অব্যাহতির দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন শিক্ষক ও কর্মচারী পরিষদ।

বিবৃতি দাতারা বলেন, অত্র বিদ্যালয়ের সম্মানিত সিনিয়র শিক্ষক (গণিত) জনাব মোহাম্মদ খাইরুল আমিনকে জাতির জনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী বিশ্ব মানবতার নেতা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননা মামলা হতে অব্যাহতি দানের দাবি জানিয়েছেন অত্র বিদ্যালয়ের শিক্ষক/কর্মচারী পরিষদ।

টেকনাফ উপজেলাধীন হোয়াইক্যং ইউনিয়নের অন্তর্গত উনছিপ্রাং চৌমুহনীস্থ আওয়ামীলীগ অফিসের জাতির জনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী বিশ্ব মানবতার নেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননা মামলায় অত্র বিদ্যালয়ের সম্মানিত সিনিয়র শিক্ষক (গণিত) জনাব মুহাম্মদ খাইরুল আমিনকে আসামী করা ভূল এবং কারো উদ্দেশ্য প্রণোদিতভাবে হয়েছে বলে আমরা মনে করি। তাই নিন্দা জানাচ্ছি। কারণ তার মত সৎ, ন্যায়-পরায়ণ, শিক্ষকের পক্ষে এতবড় গর্হিত কাজ করা কোন মতে সম্ভব নয়।
উল্লেখ্য যে, তিনি উক্ত ঘটনার দিন আমাদের সাথে বিদ্যালয়ে কর্মরত ছিলেন। তাই সুষ্ঠু ও নিরপেক্ষ পুন:তদন্ত স্বাপেক্ষে উক্ত মামলা হতে আমাদের সহকর্মী জনাব মুহাম্মদ খাইরুল আমিনকে অব্যাহতি প্রদানের জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের নিকট বিনীত অনুরোধ জানাচ্ছি।
মামলা হতে নাম কর্তনের দাবির পক্ষে;
শিক্ষক/কর্মচারী পরিষদ
অত্র বিদ্যালয়।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন