বিএনপিকে দূর্বল ভাবা যাবে না- ওবায়দুল কাদের

 

সিবিএন:
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সমম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বড় দল। তাদের অনেক জনসমর্থন রয়েছে। তাই বিএনপিকে কোনোভাবেই দুর্বল যাবে না। আবার আওয়ামী লীগ বিরোধী সকল শক্তি ধানের শীষে ভোট দেবে। এই বিষয়টা অবশ্যই মাথা রাখতে হবে আমাদের। তাদেরকে শক্ত প্রতিদ্বন্দ্বি ভেবে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

সোমবার সকাল ১১টায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের আয়োজনে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, জাতীয়তাবাদী ন্যাশনালিষ্ট পার্টি (বিএনপি) এখন নালিশ পার্টি। তাদের কয়েকজন নেতা এক জায়গায় বসে প্রেস ব্রিফিংয়ের নামে মিথ্যাচারের বাংলা রেকর্ড করেছে। বসে বসে তারা মিথ্যা ও অহেতুক নালিশ করে যাচ্ছে।
মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের গণজোয়ার সৃষ্টি হয়েছে। বাংলাদেশের আর দুর্দিন হবে না। আমরা এখন শেখ হাসিনার সাথে উন্নয়নের মহাসড়কে।

তিনি বলেন, তরুণরাই হচ্ছে আওয়ামী লীগের আগামী দিনের শক্তি। তাই তরুণদের সদস্যভুক্তি করে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে। সেই সাথে নারীদেরও অগ্রাধিকার দিতে হবে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারীর উন্নয়নে নারীদের গুরুত্ব দিচ্ছেন। তাই ১৮ বছরের তরুণ ও নারীদের দিয়ে কক্সবাজারের আওয়ামী লীগের সদস্যভুক্তির কার্যক্রম শুরু করতে হবে। সদস্য সংগ্রহ কার্যক্রমে আগ্রহীদের কাছে যেতে হবে। আগামী নির্বাচনে এই নতুন সদস্যরাই হবে জয়ের অন্যতম শক্তি।

ওবায়দুল কাদের বলেন, সদস্য সংগ্রহ ও নবায়নে কোনো চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাস, ভূমিদস্যু, স্বাধীনতা বিরোধী, সাম্প্রদায়িক গোষ্ঠীর লোককে কোনোভাবেই সদস্য করা যাবে না। দলভারী করার জন্য খারাপ লোককে সদস্য করে পকেট ভারি করা যাবে না। আমাদের ভালো লোকের অভাব নেই। খারাপ লোকের দরকার আমাদের নেই।

তিনি বলেন, বাংলাদেশে আরো কখনো গণ অভ্যুত্থান হবে না। কিন্তু বিএনপি এই দু:স্বপ্ন নিয়ে বসে আছে। কিন্তু তাদের সেই স্বপ্ন কখনো পূরণ হবে না। কারণ বিএনপির গণ অভ্যুত্থানের স্বপ্নকে শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের পরিচালনায় ও সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সদস্য সংগ্রহ ও নবায়ন উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কিবর নানক এমপি, আওয়ামীলীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, বাহাউদ্দীন নাছিম। উপস্থিত ছিলেন, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহজাদা মহীউদ্দিন, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোস্তাক আহমদ চৌধুরী, সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, উখিয়া-টেকনাফ আসনের সাংসদ আবদুর রহমান বদিসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন