হ্নীলায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত-২

 

নিজস্ব প্রতিবেদক []
টেকনাফের হ্নীলায় সন্ত্রাসী হামলায় দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, পূর্ব পানখালীর হোয়াকিয়া পাড়ার শামসুল আলমের ছেলে মো: মুছা(২৮),মৃত কামাল হোসনের ছেলে মো: জামাল হোসেন (২৩)।
আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় মৌলভীবাজার এলাকার হাসান চৌকিদারের ছেলে মো: ফাহিম(২৫),মৃত সুলতান আহমদ প্রকাশ চামরা বাদশার ছেলে মো: সাদ্দাম হোসেন (২৪),জাহেদ হোসেন প্রকাশ পুতুইয়া (২৮), এছাড়া টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ার মো: আলীকে অভিযুক্ত করে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, ১৪জুলাই বিকাল সাড়ে ৫টারদিকে উপজেলার হ্নীলা হোয়াকিয়া পাড়ার মৃত কামাল আহমদের পুত্র জামাল হোসাইন (২২) সর্ঙ্গীয় বন্ধুদের নিয়ে মৌলভী বাজার ব্রীজে মোটর সাইকেল নিয়ে যায়। এসময় মৌলভী বাজারের মৃত সোলতান আহমদ বাদশার পুত্র সাদ্দাম হোছন মোটর সাইকেলযোগে কয়েকজন বন্ধু নিয়ে ঐ ব্রীজে যায়। সামান্য কিছু বিষয় নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হলে সাদ্দামের হামলায় জামাল হোছন আহত ও রক্তাক্ত হয়। তাকে উদ্ধার করে হ্নীলা হাসপাতালে নেওয়া হয়।
ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার এএসআই মাহির সর্ঙ্গীয় ফোর্স নিয়ে হ্নীলা বাসষ্টেশন পরিদর্শন করে উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তিনি জানান,আমি উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন