১শ’ প্রভাবশালী নারীর তালিকায় সানি লিওন

 

চতুর্থবারের মতো বিশ্বের ১০০ সবচেয়ে প্রভাবশালী নারীর তালিকা তৈরি করেছে বিবিসি। এতে স্থান করে নিয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এ ছাড়া স্থান পেয়েছেন ভারতের চারজন নারী।
ewrwe
উদ্যোক্তা, প্রকৌশলী, ক্রীড়াবিদ, ব্যবসায়ী, ফ্যাশন আইকন ও শিল্পীদের মধ্যে স্ব স্ব ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন যারা, তারাই স্থান পেয়েছেন বিবিসির তালিকায়। সানি লিওন বলেন, ‘নারী হিসেবে নিজের স্বপ্নকে অনুসরণ করার অধিকার আমাদের আছে। এসব স্বপ্নকে বাস্তবায়ন করা আমাদেরই দায়িত্ব।’

কানাডিয়ান ও ভারতীয় বংশোদ্ভুত সানি লিওনের প্রকৃত নাম কারেনজিৎ কৌর ভোরা। একসময়ের পর্নো তারকা থেকে ২০১২ সালে ‘জিসম টু’ ছবির মাধ্যমে বলিউড অভিনেত্রী হয়ে গেছেন তিনি। তার ছবির তালিকায় আরও রয়েছে ‘জ্যাকপট’, ‘এক পাহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’ প্রভৃতি।

রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণের মাধ্যমে প্রথমে নজরে পড়েন সানি লিওন। পাঁচ বছর পর গত ২০ নভেম্বর এ অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছেন তিনি।

গত বছর সালমান খান, শাহরুখ খান ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হটিয়ে ভারতে সবচেয়ে খুঁজেছে এমন তারকাদের তালিকায় শীর্ষস্থান দখল করেন সানি লিওন। চলতি বছরও এ অবস্থান ধরে রেখেছেন তিনি।

এদিকে শাহরুখ খানের ‘রায়ীস’-এ একটি গানে নেচেছেন সানি লিওন। এ ছাড়া আরবাজ খানের সঙ্গে ‘তেরা ইন্তেজার’ ছবির কাজ করছেন তিনি। হাতে আছে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে ‘বাদরিনাথ কি দুলহানিয়া’।

সম্প্রতি আমির খানের সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেন সানি লিওন। ‘মিস্টার পারফেকশনিস্ট’ও রাজি। ৩৫ বছর বয়সী এই তারকার কাছে নিজের অভিনয় কোচকেও পাঠিয়েছেন আমির।

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন