অন্ধকার ঢাকায় মম


in বিনোদন মে 30, 2019 FacebookTwitterGoogle BookmarksGmailYahoo MailLinkedInAmazon Wish ListWordPressShare

‘লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে অভিনয়ে পথচলা শুরু করেন জাকিয়া বারী মম। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে আগ্রহী মম। তারই ধারাবাহিকতায় এবার তিনি অভিনয় করলেন অপরাধ জগতের এক গল্পে। নাম ‘অন্ধকার ঢাকা’। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় এই টেলিছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মম।

মম বলেন, ‘এর গল্পটি মূলত, ঢাকার অন্ধকার জগতের। এ ধরনের গল্পে কাজ করেও তৃপ্তি পাই। টেলিছবির গল্পটা দারুণ। আশা করি, গল্পটি সবার ভালো লাগবে।’

‘অন্ধকার ঢাকা’ টেলিছবিতে মমর সহশিল্পী হিসেবে আছেন চঞ্চল চৌধুরী ও শ্যামল মাওলা। সম্প্রতি গাজীপুরের কালিয়াকৈরে এর শুটিং সম্পন্ন হয়েছে। নির্মাতা জানান, ঈদে টেলিছবিটি কোনো একটি বেসরকারি টিভিতে প্রচার হবে।

এদিকে, সম্প্রতি প্রতিবন্ধী ও এতিমদের সঙ্গে ইফতার ও তাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন মম। মূলত রাজধানীর উত্তরায় ঈদের জন্য নির্মিত একটি নাটকের শুটিং করছিলেন তিনি। সেখান থেকে কিছু সময় বিরতি নিয়ে এতিম ও প্রতিবন্ধীদের সঙ্গে সময় কাটান এই অভিনেত্রী। আগামী ঈদে বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মে দেখা যাবে মমকে। বর্তমানে এগুলোর শুটিং নিয়ে ব্যস্ত আছেন তিনি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।