আ’লীগের সম্মেলন হেলিকপ্টারে আসলেন সভাপতি প্রার্থী

Jamalpur-24updatenewsggg

উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ১ মার্চ অনুষ্ঠিত হবে। সম্মেলনে সভাপতি প্রার্থী হয়েছেন বর্তমান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ মেডিসিন।

কাউন্সিলকে সামনে রেখে বৃহস্পতিবার দুপুর ২টায় তিনি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে নিজ এলাকায় আসেন। তাকে বহনকারী হেলিকাপ্টারটি বকশীগঞ্জ খাতেমুন মঈন মহিলা কলেজ মাঠে অবতরণ করে। এ সময় নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এ প্রসঙ্গে স্থানীয় প্রবীণ রাজনীতিবিদ ও উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য মোফাজ্জল হোসেন দ্য রিপোর্টকে জানান, অসুস্থতার কারণে আবুল কালাম আজাদ বেশ কিছুদিন ধরে ঢাকায় অবস্থান করছেন। কাউন্সিলকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করার জন্য তিনি নিজ এলাকায় এসেছেন। ৩ ঘণ্টা অবস্থানের পর বিকেল ৫টায় ওই হেলিকপ্টারযোগে তিনি ঢাকার উদ্দেশে রওয়ানা হয়েছেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত, প্রায় এক যুগ পর বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনে আবুল কালাম আজাদ মেডিসিন (হারিকেন) ও নূর মোহাম্মদ (চেয়ার) প্রতীক নিয়ে সভাপতি পদে লড়াইয়ে নেমেছেন।

সাধারণ সম্পাদক পদে আবু জাফর (ছাতা), সাইফুল ইসলাম বিজয় (ফুটবল) ও নুরুজ্জামান (মই) প্রতীক নিয়ে অংশ নিচ্ছেন। এবার মোট ভোটার ১৮৩ জন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।