উখিয়ায় ইয়াবাসহ ৩ পুলিশ সদস্য গ্রেফতার

 

উখিয়ায় ইয়াবাসহ ৩ পুলিশ সদস্য গ্রেফতার

বিশেষ প্রতিবেদক •

 

কক্সবাজারের উখিয়ার ১৩ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প (তানজিমারখোলা) এলাকা থেকে তিন জন আর্মড পুলিশ সদস্যকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২২এপ্রিল) সন্ধ্যায় নিজ কক্ষ থেকে তাদেরকে গ্রেপ্তার করে ৮ এপিবিএনের সদস্যরা।

এসময় তাদের কাছ থেকে এক হাজার ৯শ ৫৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,৮ এপিবিএন কর্মরত এসআই সোহাগ ও দুই কনস্টেবল মিরাজ ও মোঃ নাজিম।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে,শরনার্থী ক্যাম্প-১৩ ব্লক-এ এর হেডমাঝি একরাম (৩৮) দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করতে এসআই সোহাগ চাপ দিয়ে আসছিলেন। এক পর্যায়ে হেডমাঝি একরাম বিষয়টি ৮ এপিবিএন সিনিয়র এএসপি কামরুল ইসলামকে অবগত করেন।

পরে এ বিষয়ে অনুসন্ধান করতে গিয়ে হেডমাঝি একরামের সাথে এসআই সোহাগের বাক-বিতণ্ডার এক পর্যায়ে এপিবিএনের সিনিয়র কর্মকর্তারা ঘটনার সম্পৃক্ততা নিশ্চিত হয়। পরে অভিযান চালিয়ে ইয়াবা ও জাল টাকা সহ ওই তিনজন আর্মড পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৮ (এপিবিএন) এর অধিনায়ক শিহাব কায়সার খান গনমাধ্যমকর্মীদের বলেন, (২২এপ্রিল) বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাদের গ্রেফতার করা হয়। ইয়াবা সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হওয়ার পর রাত ১০টার দিকে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয় হয়েছে।

এ ছাড়াও আরও কেউ মাদকের সাথে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন তিনি।

 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ