উন্নয়ন মেলা ১১ জানুয়ারী থেকে শুরু

উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ” এ প্রতিপাদ্যে জাতির জনক ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সামনে রেখে কক্সবাজারের শহীদ দৌলত ময়দানে আগামী ১১, ১২ ও ১৩ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে উন্নয়ন মেলা।
এ উপলক্ষেজেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে উন্নয়ন মেলা বাস্তবায়ন উপকমিটি এবং মেলা প্রচার ও বাস্তবায়ন সমন্বয় কমিটির সভা। অনুষ্ঠিত সভায় সভাপতি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মোহাম্মদ মাহিদুর রহমান। তিনি তাঁর বক্তব্যে সরকারে বিভিন্ন উন্য়নমূলক বাস্তবায়িত ও বাস্তবায়নতব্য মেগা প্রকল্প সমূহের বিবরণ ও অবস্থান জনগণের মাঝে তুলে ধরা ও মেলা প্রাঙ্গন থেকে সংশ্লিষ্ট সকল ধরনের নাগরিক সেবা প্রদান করা হবে বলে জানান। এ ছাড়া সংশ্লিষ্ট সকলকে স্বতস্ফূর্তভাবে মেলায় অংশগ্রহণের অনুরোধ জানান। এ সময় সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
সভায় মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগসমূহ, সকল দপ্তরের সরকার কর্তৃক উন্নয়ন কর্মকান্ডসহ সংশ্লিষ্ট বিষয়গুলো মেলা প্রাঙ্গনে উপস্থিত জনগণের মাঝে প্রচারের লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। এ ছাড়া র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন ও নাগরিক সেবা প্রদানের প্রায় ৯০টি স্টল স্থান পাবে বলে সভায় জানানো হয়। এতদসংক্রান্ত বিষয়ে পরে প্রেস ব্রিফিং-এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানানো হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।