উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে এফ আর এইচের সৌজন্য সাক্ষাত”


নুরুল হোসেন টেকনাফ :::::
প্রাকৃতিক সৌন্দর্য্যের অপার লীলাভূমি, সীমান্ত নগরী টেকনাফের এক ঝাঁক মেধাবীদের প্রাণের সংগঠন, মানবতাবাদী ও স্বেচ্ছাসেবী সংগঠন “ফাউন্ডেশন অব দ্যা রাইজিং হিউম্যানিটি” আজ সকাল ১১:৩০ টায় টেকনাফ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও একাডেমিক সুপারভাইজার জনাব, নুরুল আবছার ও প্রাথমিক শিক্ষা অফিসার জনাব, মোহাম্মদ এমদাদ হোসেন চৌধুরী এর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উনারা বলেন, “সুশিক্ষিত তরুণ সমাজ দেশের ভবিষ্যত কর্ণধার। তারা চাইলেই আগামী প্রজম্মকে একটি সুন্দর, সুশিক্ষিত, সৃজনশীল সমাজ উপহার দেয়া অসম্ভব কিছু নয়।” এছাড়া উনারা আরো বলেন, ” বিশেষ করে টেকনাফের জন্য এই ধরণের সংগঠন ;সত্যি প্রশংসার দাবিদার। তোমাদের প্রচেষ্টা এবং আমাদের আন্তরিকতা ও সহযোগিতার সমন্বয়ে ইনশাআল্লাহ্‌ টেকনাফের শিক্ষার গুণগত মান অনেক বেশি ভালো অবস্থানে পৌছবে। তাছাড়া, তোমাদের যেই কোন কর্মকান্ডে ইনশাআল্লাহ্‌ আমাদের অবস্থান থেকে সাধ্যানুযায়ী সহযোগিতা অব্যাহত থাকবে।”

কার্যনির্বাহী পরিষদের সভাপতি সৈয়দুল ইসলাম রানা বলেন, স্যারদের আন্তরিকতায় সত্যি আমরা মুগ্ধ। উনাদের উপদেশ,পরামর্শ ও অনুপ্রেরণাকে বুনিয়াদ করে ইনশাআল্লাহ্‌ টেকনাফকে একটি সুন্দর, সুশিক্ষিত, সৃজনশীল সমাজ উপহার দেয়ার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব।

সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন এফ,আর,এইচ এর সাংগঠনিক ইউনিট টেকনাফ সদর ইউনিটের সাধারণ সম্পাদক মো: সাবের, সদর ইউনিটের অর্থ সম্পাদক মোঃ আয়াছ অভ্রু, সাংগঠনিক ইউনিট টেকনাফ পৌরসভা ইউনিটের সাংগঠনিক সম্পাদক রহিম উল্লাহ, সাংগঠনিক ইউনিট সাবরাং ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক মোঃ ইব্রাহিম সহ আরো অনেকে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।