এমপি বদির উপর হামলার প্রতিবাদে টেকনাফে প্রতিবাদ ও শুকরিয়া সভা

এমপি বদির উপর হামলার প্রতিবাদে টেকনাফে প্রতিবাদ ও শুকরিয়া সভা করা হয়েছে।
শুক্রবার (৩০ নভেম্বর) রাত সোয়া ৮টার দিকে দলীয় নেতাকর্মী সহ উখিয়া থেকে ঢাকা মেট্রো-ঘ ১৩-৬৮৮০ নাম্বার নিজস্ব গাড়ী যোগে টেকনাফ ফেরার পথে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া মহাসড়কে পৌছলে এমপি বদির গাড়ীতে একদল দূর্বত্ত বর্বরোচিত হামলার প্রতিবাদে আজ শনিবার (০১ ডিসেম্ভর) সকালে টেকনাফ উপজেলা কার্যালয়ে আওয়ামীলীগ ও এর অঙ্গ-সংঘটনের উদ্যোগে এক প্রতিবাদ সভা ও শুকরিয়া সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহ্সভাপতি ও টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ,টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ্সভাপতি জহির হোসেন এম এ, টেকনাফ পৌর অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ অালম বাহাদুর, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার অালম,টেকনাফ বাজার ব্যবসায়ী মোহাম্মদ আলমগীরসহ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপস্থিতি বক্তারা বলেন- গত শুক্রবার বাসায় ফেরার পথে দূর্বৃত্তরা এমপি বদির গাড়িতে তাকে হত্যা করার উদ্দেশ্যে তার ওপর পরিকল্পিতভাবে এই হামলাটি করা হয়েছে। যারা এই হামলা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তারা আরও বলেন- যারা রাতের অন্ধকারে পিছন থেকে হামলা করেছে তারা কাপুরুষ, যারদ সন্তান। তাদের আটক করে বিচার না হওয়া পর্যন্ত আমরা মাটে থাকব।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।