কক্সবাজার-টেকনাফ সড়কে বাস ডাকাতি ভাংচুর : লুট

উখিয়া প্রতিনিধি :

কক্সবাজার-টেকনাফ সড়কের পানের ছড়া ঢালায় একটি যাত্রীবাহী বাস ডাকাতির ঘটনা ঘটেছে। সড়কে গাছ ফেলে, অস্ত্রের মুখে জিম্মি করে বাস ভাংচুর করে চালক সহ যাত্রীদের মারধর করে সর্বস্ব লুঠে নিয়েছে ডাকাত দল। এসময় ডাকাত দল চালককে রাতভর জিম্মি করে নির্যাতন চালিয়ে গতকাল শুক্রবার ভোরের দিকে ছেড়ে দিয়েছে। বৃহস্পতিবার রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে বৃহস্পতিবার রাত ১১টার দিকে কক্সবাজার বাস টার্মিনাল থেকে ২০জন যাত্রী নিয়ে কক্স-লাইন সার্ভিসের একটি মিনি বাস উখিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে। রাত পৌনে ১২টার দিকে বাসটি রামুর পানের ছড়া পাহাড়ি ঢালায় পৌছলে বাঁকে একটি গাছের ব্যারিকেট দেখতে পায় চালক।

গতকাল শুক্রবার উক্ত গাড়ির চালক ওবাইদুল হক (২২) জানান, সশস্ত্র মুখোশ পরা ৮/১০ জনের ডাকাত দল কোন কিছু বুঝে উঠার আগে গাড়ির চর্তুর দিকে গ্লাস ভাংচুর চালিয়ে গাড়িতে উঠে আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে জঙ্গলের দিকে হাত ও চোখ বেধে নিয়ে যায়। গাড়িতে থাকা যাত্রী জসিম উদ্দিন জানান, ডাকাত দল ২০ জন যাত্রীকে অস্ত্র চাকুর ভয় দেখিয়ে মারধর করে সকলের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন গুলো লুঠ করে নিয়ে যায়।
কক্স-লাইন সার্ভিসের ম্যানেজার নুর মোহাম্মদ বাদশা বলেন, ডাকাতি ঘটনাস্থলে অদূরে হাই-ওয়ে পুলিশের রামু ক্রসিং ষ্টেশন রয়েছে। তা ছাড়া এলাকাটি রামু থানার হওয়ায় রামু থানার পুলিশ টহলে থাকার কথা। কিন্তু সড়কে কোন পুলিশী নিরাপত্তা না থাকায় ডাকাত দল সড়কে ব্যারিকেট দিয়ে গাড়ি ভাংচুর করে যাত্রী ও চালককে জিম্মি করে বেধম মারধর করে সর্বস্ব লুঠে নিয়ে যায়।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি মোঃ আবুল খায়ের বলেন, ঘটনাস্থল রামু থানার আওতাধীন হওয়ায় সংশ্লিষ্ট থানার কর্তৃপক্ষ যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।