করোনা নিয়ে কাজ করায় ডাঃ সাকিয়া হককে উপহার দিলেন জেলা প্রশাসক

কক্সবাজার জেলার সার্বিক করোনা পরিস্থিতি নিয়ে দৈনিক পরিসংখ্যান সহ এ সংক্রান্ত বিষয়ে সফলভাবে কাজ করায় ডা. সাকিয়া হক’কে উপহার দিয়ে উৎসাহিত করেছেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। সোমবার ৭ জুন জেলা প্রশাসকের কার্যালয়ে ডা. সাকিয়া হককে এ উপহার দেওয়া হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং বর্তমানে কক্সবাজার সিভিল সার্জন অফিসে রোগ নিয়ন্ত্রণ বিভাগে কর্মরত ডা. সাকিয়া হক দীর্ঘদিন ধরে জেলার কোভিড-১৯ সংক্রান্ত প্রতিদিন পরিসংখ্যান সহ সার্বিক বিষয়ে কাজ করে থাকেন। ডা. সাকিয়া হক তরুনীদের স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে স্কুটার নিয়ে দেশের ৬৪ টি জেলা ভ্রমণ করে ইতিহাস সৃষ্টি ও একজন ‘ভ্রমন কন্যা’ হিসাবে পরিচিতি লাভ করেছেন।

“Travelettes Of Bangladesh-ভ্রমণকন্যা” নামক একটি সংগঠনের চেয়ারম্যান, কর্মপাগল ডা. সাকিয়া হক। সম্প্রতি এ সংগঠনটির উদ্যোগে সম্প্রতি “Menstrual Health Awareness Week-2021” পালন করা হয়েছে। ভ্রমণকন্যার Menstrual Health Awareness Week-2021 এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী।

ডা. সাকিয়া হক তার কাজের স্বীকৃতিস্বরূপ কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের কাছ থেকে উপহার পাওয়ার পর সোমবার ৭ জুন তার নিজস্ব ফেসবুক আইডি-তে একটি স্ট্যাটাস দিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। নিন্মে স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“কক্সবাজার কোভিড-১৯ নিয়ে কাজের জন্য সম্মানিত জেলা প্রশাসক Md Mamunur Rashid স্যারের কাছ থেকে উপহার পেলাম।
I am honoured beyond words.
খুব সৌভাগ্যবান মনে করছি নিজেকে।

আমার এই ছোট চাকরিজীবনের সকল পর্যায়ে আমাদের টেকনাফের সম্মানিত UH&FPO Teknaf Uhc Sir, UNO sir Muhammad Saif (এখন ADC, Bandarban), Civil Surgeon Sir, ডিসি স্যার যেভাবে সবসময় অনুপ্রেরণা দেন, তাতে সৌভাগ্যবান মনে করা ছাড়া উপায় থাকে না।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ