কুমিল্লায় রেলমন্ত্রীর ভাইয়ের লাশ দাফন সম্পন্ন

Comiila-Railway-Minister-Brother-news-29-03-2015-1কুমিল্লা: রেলমন্ত্রী মো. মুজিবুল হকের বড় ভাই সাবেক সচিব এ বি এম আব্দুল লতিফের লাশ দাফন সম্পন্ন হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বসুয়ারায় নামাযে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক এমপি, কুমিল্লা জেলা পরিষদ প্রশাসক ওমর ফারুক, কুমিল্লা জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আফজল খান অ্যাডভোকেট চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান প্রমুখ।

এর আগে রোববার সকালে তার মরদেহ রাজধানীর ধানমন্ডি লেকের পাড় থেকে উদ্ধার করে মহানগর পুলিশ। এ বি এম আব্দুল লতিফের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে। আট ভাইবোনের মধ্যে আবদুল লতিফ সপ্তম। রেলমন্ত্রী মো. মুজিবুল হক তার কনিষ্ট ভাই।

মৃত্যুকালে আব্দুল লতিফ স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। অবসরে যাওয়ার আগে আবদুল লতিফ ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ছিলেন বলে জানা যায়।

 

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।