খুটাখালীতে পত্রিকা এজেন্টকে মারধর করে সর্বস্ব ছিনতাই

সেলিম উদ্দিন, ঈদগাঁওsanti
চকরিয়ার খুটাখালীতে পত্রিকা এজেন্টকে মারধর করে সর্বস্ব ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার রাত সাড়ে ১১ টার সময় বর্ণিত ইউনিয়নের পূর্ব নয়াপাড়া রাস্তার মাথায় ঘটে এ ঘটনা। এসময় ছিনতাই কারীরা নগদ সাড়ে ১১ হাজার টাকা, ২টি মোবাইল সেট ও প্রয়োজনীয় বাজার সামগ্রী লুট করে নিয়ে যায়। এঘটনায় গুরুত্বর আহত হন খুটাখালী খবর বিতানের মালিক ও একই এলাকার মাওলানা নুরুচ্ছাফার পুত্র তৌহিদুল ইসলাম (৩০)। তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছেন। তার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।
অভিযোগে জানা যায় স্থানীয় জাতীয় পত্রিকার এজেন্ট ব্যবসায়ী তৌহিদ রাতে দোকানের ব্যবসায়ীক কাজ কর্ম সেরে রিকসা যোগে বাড়ি যাচ্ছিলেন। এসময় পূর্বে থেকে উৎপেতে থাকা একই এলাকার নুরুল ইসলামের পুত্র জাহিদুল ইসলাম শিবলী তার গতিরোধ করে লাটি দিয়ে ব্যাপক মারধর করে সর্বস্ব ছিনতাই করেন। তৌহিদের শোর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে পাঠায়।
গুরুত্বর আহত তৌহিদ জানান সংঘবদ্ধ ছিনতাইকারীর হোতা শিবলীর নেতৃত্বে ছিনতায়ের এ ঘটনা ঘটেছে। এ ছিনতাইকারীর কবলে পড়েছে এলাকার একাধিক পরিবার। এমনকি এলাকা ছাড়া হয়েছেন বেশ ক‘জন যুবক। এঘটনায় তিনি বাদী হয়ে চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।