চকরিয়ায় অপহৃত স্কুল ছাত্র টেকনাফে উদ্ধার, ৪ অপহরণকারী গ্রেফতার

imagrwerwerwees

এম.জিয়াবুল হক, চকরিয়া:
চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের অঞ্জুককাটা এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্র মেহদী হাসান(৯)কে টেকনাফ থেকে উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৭, চট্টগ্রাম এর সিপিসি-২ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা ৩ জুন ভোর সাড়ে ৪টার সময় তাদেরকে উদ্ধার করেন।
এসময় র‌্যাব অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে টেকনাফ উপজেলার পূর্বসাতঘরিয়া নয়াবাজার এলাকার নুর হাফেজের স্ত্রী মোছাঃ জান্নাতুল ফেরদৌস (৩০), মৃত সোনালী খানের পুত্র নুরুল আলম (৩০), দীল মোহাম্মদের পুত্র মোঃ ওসমান ওরফে দইল্যা (৪০), খায়ের মোহাম্মদের পুত্র মোঃ ওসমান (৩৫)কে গ্রেফতার করে চকরিয়া থানায় সোপর্দ করেছে।
র‌্যাব-৭, চট্টগ্রাম এর সিপিসি-২ কক্সবাজার ক্যাম্পের মেজর আহমেদ হোসেন মহিউদ্দিন জানান, চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের অঞ্জুককাটা এলাকার মৌলভী আবু সালেহের পুত্র মোঃ মেহেদী হাসান গত ৩১ মে স্কুল থেকে বাড়ী ফেরার পথে অপহৃত হয়ে যায়। পূর্ব শত্রুতার জের ধরে আবু ছালেহ’র ছেলেকে অপহরণ করা হয় বলে তিনি র‌্যারেব কাছে অভিযোগ করেন। অপহনের পর তার কাছ থেকে ১১লাখ টাকা পুক্তিপণ দাবী করা হয়েছিল। আবু ছালেহ’র অভিযোগের ভিত্তিতে র‌্যাব টেকানাফ থানার পূর্ব সাতঘরিয়া পাড়া নয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ জুন ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ এলাকার একটি বাড়ী থেকে মেহেদী হাসানকে উদ্ধার করেন। এসময় তারা অপরণের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃতদের চকরিয়া থানায় সোপর্দ করেন।
এ ব্যাপারে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এলাকাবাসী জানায়, ইয়াবা ব্যবসার লেনদেনের পাওনা টাকা আদায়ের জন্য মৌলভী আবু ছালেহ’র ছেলেকে অপহরণ করা হয়েছিল।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।