চোটে বিশ্বকাপ শেষ সাকিবের!


স্পোর্টস ডেস্ক |

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। সেই চোটে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই ছিটকে পড়লেন বিশ্বসেরা অলরাউন্ডার।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে এমনটাই জানা গেছে।

রোববার নাম প্রকাশ না করার শর্তে ওই সূত্র জানায়, ‘সাকিবের হামস্ট্রিংয়ের চোট সেরে ওঠেনি। ফলে দলের পরের দুই ম্যাচে তার খেলার সম্ভাবনা নেই। কাল-পরশু হোটেল ছাড়বেন তিনি। এরপর সংযুক্ত আরব আমিরাত থেকে তিনি যাবেন যুক্তরাষ্ট্রে, পরিবারের কাছে। ‘

গত শুক্রবার উইন্ডিজের বিপক্ষে খেলার সময় চোট পেয়েছিলেন সাকিব। চতুর্থ ওভারের পর হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে কিছুক্ষণের জন্য মাঠ ছাড়েন। পরে ফিরে এলেও বোলিং করছিলেন অস্বস্তি নিয়ে। ৪ ওভারে ২৮ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য।

পরে ব্যাট হাতে সাকিব নেমে যান ওপেনিংয়ে। কারণ পরে নামলে দৌড়ে রান নেওয়ার একটা চাপ থাকে। ওপেনিংয়ে নেমে অবশ্য ৯ রান করে ফেরেন সাজঘরে। দলও ক্যারিবীয়দের কাছে ৩ রানে হেরে যায়।

উইন্ডিজ ম্যাচের পর সাকিবকে বিসিবির মেডিক্যাল টিমের অধীনে পর্যবেক্ষণে রাখা হয়। পর্যবেক্ষণ শেষে অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়ার কথা ছিল। এখন জানা গেল, বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন তিনি। যদিও এই খবর আনুষ্ঠানিকভাবে আইসিসিকে এখনও জানায়নি বিসিবি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ