জঙ্গি, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলুন -পুলিশ সুপার

জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।
তিনি বলেন, একজন মাদকাসক্ত ব্যক্তি পরিবার ও সমাজের জন্য বড় বোঝা। সমাজের কোথায় কোথায় মাদক কারবারিদের আস্তানা আছে? কোন কোন পরিবারে মাদকাসক্ত ও মাদক কারবারি রয়েছে? তাদের চিহ্নিত করুন। প্রথমে সংশোধনের সুযোগ দিন। তা না হলে প্রশাসনের কাছে তুলে দিন।

শুক্রবার (৫ জুলাই) কক্সবাজার পৌরসভার ২ নং ওয়ার্ডের উত্তর নুনিয়ারছড়া জামে মসজিদে খুতবা পূর্ববর্তী সংক্ষিপ্ত বক্তব্যে এসপি মাসুদ হোসেন এসব কথা বলেন।
পুলিশ সুপার বলেন, মাদকের বিরুদ্ধে আমরা যুদ্ধ ঘোষণা করেছি। সেই যুদ্ধে সবাইকে শামিল হতে হবে। দেশকে মাদকের অভিশাপমুক্ত করতে না পারলে আগামী প্রজন্ম নিয়ে শঙ্কা রয়েছে। মাদক কারবারি যে যত বড়ই হোক- আইনের ধরা থেকে রেহায় মিলবেনা। পাড়া মহল্লায় মাদক বিরোধী কমিটি করুন। সবাইকে সচেতন হতে হবে। এ সময় মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ হোসাইন জোহাদিসহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে এলাকাবাসীর পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, স্থানীয় বাসিন্দা ও জেলা ছাত্র লীগের উপ-দপ্তর সম্পাদক মঈন উদ্দিন, সমাজ কমিটির সভাপতি সেলিম উল্লাহ সেলিম, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনসহ সমাজের বরেণ্য ব্যক্তিরা।
জুমা শেষে এলাকার মাদক ব্যবসায়ীদের ব্যাপারে পুলিশ সুপারকে বিস্তারিত অবগত করেন কাউন্সিলর মিজানুর রহমান। তিনি চলমান মাদক বিরোধী অভিযানে প্রশাসনিক সহযোগিতা পেলে নিজের এলাকাকে মাদকমুক্ত করতে পারবেন বলে জানান।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।