জেলার দুই ওসি নিয়ে প্রকাশিত মিথ্যা তথ্যের বিবৃতি

********“প্রেস রিলিজ”********
******০৬ এপ্রিল ২০২১ —

সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা পুলিশের কর্মকর্তাদের হেয় করার অপচেষ্টা

অদ্য ০৬ এপ্রিল ২০২১ খ্রিঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে Facebook এ প্রকাশিত ০২(দুই)টি পোস্ট জেলা পুলিশ, কক্সবাজার-এর দৃষ্টি গোচর হয়।

Aminul Islam নামের Facebook ID থেকে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব শেখ মুনীর উল গীয়াস এর বক্তব্যকে বিকৃতভাবে প্রকাশ করে বিভ্রান্তি ছড়ানোর অপপ্রয়াস চালানো হয়েছে। হেফাজতে ইসলামের সাম্প্রতিক কর্মকান্ড, বাংলাদেশ আওয়ামীলীগের নেতা-কর্মী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ এর উদ্ধৃতি দিয়ে প্রকাশিত বক্তব্য বানোয়াট ও ভিত্তিহীন। এ বিষয়ে Facebook পোস্টে বর্ণিত আওয়ামীলীগ নেতা জনাব জাফর আলম বলেছেন যে, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব শেখ মুনীর উল গীয়াস মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের নেতাদের বিষয়ে কোন কথা বলেন নাই এবং এ বিষয়ে Facebook এ প্রচারিত পোস্ট প্রদানকারী ব্যক্তি Aminul Islam কে তিনি চিনেন না। তবে তৃতীয় কোন পক্ষ এটি করে থাকতে পারে মর্মে তিনি অবহিত করেন।

অপরপক্ষে মোহাম্মদ রবি নামের অন্য একটি Facebook ID থেকে হেফাজতে ইসলাম কর্তৃক সংঘটিত নাশকতার ঘটনায় রুজুকৃত মামলার আসামীদের বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুল হাই এর ছবি ব্যবহার করে তার যে বক্তব্য পোস্ট করা হয়েছে তা বানোয়াট ও ভিত্তিহীন যা পোস্ট দাতার মনগড়া।

থানার অফিসার ইনচার্জগণের বক্তব্যকে ভিন্নভাবে এবং বিকৃতভাবে উপস্থাপনের ফলে জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়ায় এবং এর প্রতিক্রিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ব্যক্তির মন্তব্য পুলিশ কর্মকর্তাদের কর্তব্য পালনে প্রভাব ফেলে। বিধায় এহেন ভিত্তিহীন পোস্ট সম্পর্কে সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। পোস্ট প্রদানকারীদের সঠিক পরিচয় জেনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ সুপার
কক্সবাজার

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ