জেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় ও টেকনাফ উপজেলা প্রেস ক্লাবের কমিটি অনুমোদন

জেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় ও টেকনাফ উপজেলা প্রেস ক্লাবের কমিটি অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার জেলা প্রেসক্লাব ও বিএমএসএফ নেতৃবৃন্দের সাথে টেকনাফ উপজেলা প্রেসক্লাব ও বিএমএসএফের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেল ২ টা ৩০ মিনিটের সময় উপজেলা মুক্তি যোদ্ধা কমপ্লেক্সের হল রুমে টেকনাফ উপজেলা বিএমএসএফের সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে, উপজেলা বিএমএসএফের যুগ্ম
সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন টেকনাফ সাংবাদিক ইউনিটির বার বার নির্বাচিত সফল সাবেক সাধারণ সম্পাদক নুরুল হোসাইন।

প্রধান অতিথি বক্তব্য রাখেন কক্সবাজার জেলা প্রেসক্লাব, বিএমএসএফের সভাপতি এবং দৈনিক রূপালী সৈকতের সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার এইচ এম এরশাদ, বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা বিএমএসএফের সাধারণ সম্পাদক ও জেলা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ, অর্থ সম্পাদক জাহেদ হোসেন, উপজেলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম, টেকনাফ পৌর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আরাফাত সানি।
উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলার কর্মরত সাংবাদিক বৃন্দ।
অনুষ্ঠান শেষে টেকনাফ উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ ২২ সদস্য বিশিষ্ট কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেন কক্সবাজার জেলা প্রেস ক্লাবের সভাপতি ফজলুল কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ।

এতে দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি ও নাফ টিভির সম্পাদক নুরুল হোসাইন কে সভাপতি, ইনানী প্রতিনিধি মাহফুজ রহমান কে সিঃ সহ সভাপতি, সময়ের আলোর প্রতিনিধি মোঃ শেখ রাসেল কে সহ সভাপতি, যুগান্তর ও এশিয়ান টিভির প্রতিনিধি নাছির উদ্দীন রাজ কে সাধারণ সম্পাদক, রূপালী সৈকতে প্রতিনিধি এম এ হাসান কে যুগ্ম সম্পাদক , যায়যায়দিনের প্রতিনিধি আরাফাত সানি কে যুগ্ম সম্পাদক, সাগর দেশের প্রতিনিধি জিয়াবুল হক জিয়া কে সাংগঠনিক সম্পাদক, ইনানীর প্রতিনিধি মোজাম্মেল হক কে সহ সাংগঠনিক সম্পাদক, আলোকিত সকালের প্রতিনিধি ফরিদ বাবুল কে অর্থ সম্পাদক, অগ্রসর প্রতিনিধি জুবাইরুল ইসলাম জুয়েল কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, নাফ টিভির আইটি বিভাগের খোরশেদ আলম কে দপ্তর সম্পাদক, অধিকার প্রতিনিধি মিজানুর রহমান কে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আলোকিত উখিয়ার প্রতিনিধি ওমর ফারুক কে তথ্য ও প্রযুক্তি সম্পাদক, রেডিও নাফের প্রতিনিধি জয়নাল আবেদীন কে ধর্ম বিষয়ক সম্পাদক, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি জাহাঙ্গীর আলম কে নির্বাহী সদস্য, বাংলাদেশ বেতার প্রতিনিধি আবুল কালাম আজাদ কে নির্বাহী সদস্য , আলোকিত উখিয়ার পরিচালনা সম্পাদক জাহেদ হোসেন কে সাধারণ সদস্য, চকরির প্রতিনিধি ইসহাক কে সদস্য, সমাচার প্রতিনিধি নুরুল আবছার কে সদস্য, দর্পনের প্রতিনিধি মোহাম্মদ আলমগীর, আজকের কক্সবাজার প্রতিনিধি শাহ মিসবাউল হক কে সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

প্রধান অতিথি ফজলুল কাদের চৌধুরী বলেন, জেলায় ৯টি উপজেলার মধ্যে সীমান্ত উপজেলা টেকনাফ থেকে সর্ব প্রথম আমরা টেকনাফ প্রেস ক্লাবের কমিটি অনুমোদন দিয়েছি। আশা করি উক্ত কমিটির সকল নেতৃবৃন্দ মাদক, মানব পাচার সহ সকল অপরাধের উর্ধ্বে থেকে কাজ করবেন। আমাদের যে কোন সহযোগিতা তাদের প্রতি অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ