টেকনাফের রঙ্গিখালীর দেলোয়ার ৫০ হাজার ইয়াবাসহ না.গঞ্জে র‌্যাবের হাতে আটক

Narayanganj-1-300x148

ডেস্ক নিউজ []
টেকনাফের ইয়াবা গডফাদার দেলোয়ার হোসেনকে ৫০ হাজার ইয়াবাসহ তার এক সহযোগীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১১) এর সদস্যরা । এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

গতকাল সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল আনোয়ার লতিফ খান এই তথ্য জানান।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকালে সিদ্ধিরগঞ্জের নয়া আটি এলাকায় শফিকুল ইসলামের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান ও বাপ্পি টের্ডাসে  অভিযান চালিয়ে ৪৯ হাজার ৪৪২ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৮ হাজার টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রিমিও প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ- ২৯-০১৩০) উদ্ধার করা হয়। এ সময় দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হল- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার রঙ্গীখালী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন(২৬) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীগঞ্জ উপজেলার ইব্রাহিমপুর এলাকার শুক্কুর মিয়ার ছেলে শফিকুল ইসলাম।
আনোয়ার লতিফ খান আরও জানান, দেলোয়ার হোসেন কক্সবাজারের টেকনাফ থেকে প্রাইভেটকারযোগে ইয়াবা এনে শফিকুল ইসলামের মাধ্যমে বিক্রি ও বিভিন্ন স্থানে পাচার করতো। তারা সংঘবদ্ধ ইয়াবা ব্যবসা চক্রের মূলহোতা। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ  ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, ইয়াবাসহ না.গঞ্জের আটক দেলোয়ার একজন দিনমজুর ছিলেন। কিছুদিনের মধ্যে ইয়াবা ব্যবসা করে কোটি কোটি বনে ঢাকা অবস্থান করে ইয়াবা ব্যবসা চালিয়ে আসলেও অবশেষে ইয়াবাসহ হাতে নাতে র‌্যাবের হাত আটক হয়

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।