টেকনাফের হ্নীলার মেধাবী ছাত্র মোজাম্মেল কবির কৃতি শিক্ষার্থী ও গুণিজন সংবর্ধনায় সংবর্ধিত

ফরিদ বাবুল []
নতুন প্রজন্ম সুশিক্ষিত হলে দেশ এগিয়ে যাবে, সুশিক্ষা নিরাপদ ও সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করে। এ জন্য তরুণদেরও নিজেকে গড়ে তুলতে হবে। পাশাপাশি এ এলাকার ইয়াবা নামক কলঙ্কিত বদনাম মুছে ফেলতে তরুণদের ভূমিকা পালন করতে হবে। এ এলাকার মানুষের যেমন বদনাম আছে, তেমনিই মানবতার প্রমাণও আছে। এখানকার মানুষ মানবতাময়ী সেটার প্রমাণ রোহিঙ্গা সংকটের সময় প্রমাণ করেছে। সেই সব মুহুর্তেই
সীমান্ত জনপদ টেকনাফের শিক্ষাবান্ধব ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ফাউন্ডেশন অব দ্যা রাইজিং হিউম্যানিটির উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা এবং স্বপ্নসিঁড়ি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে হ্নীলা আল ফালাহ একাডেমীর মেধাবী ছাত্র মোজাম্মল কবিরকে কৃতি শিক্ষার্থীর সম্মাননা দেওয়া হয়েছে। এছাড়া সে হ্নীলা গুলফরাজ হাশেম ফাউন্ডেশন কর্তৃক (জি.এইচ.এফ বৃত্তি পরিক্ষা/১৭ইং) আল ফালাহ একাডেমী থেকে ৭ম শ্রেণী হতে অংশগ্রহণ করে সাধারণ গ্রেডে এবং রঙ্গিখালী ষ্টুডেন্ট ফোরাম কর্তৃক ড. গাজী কামরুল ইসলাম বৃত্তি পরীক্ষা/১৭ ইং সাধারণ গ্রেডে,টেকনাফ উপজেলা বৃত্তি পরিক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেন। সে হ্নীলা ইউনিয়নের সিকদারপাড়ার বাসিন্দা সৌদি প্রবাসী আনিসুল কবির ও তফরিদা কবিরের ছেলে ।
সে ভবিষ্যতে ইঞ্জিনিয়ার দেশের কল্যাণে কাজ করতে চাই। এ জন্য সে সকলের কাছে দোয়া প্রার্থী।
এসময় কক্সবাজার-৪(উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ আবদুর রহমান বদি। বিশেষ অতিথি চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সমাজ-বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহমেদ, টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ জামান চৌধুরী, যুগ্ন জেলা ও দায়রা জজ আদালত পিরোজপুরের মোহাম্মদ সরওয়ার আলম, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মমতাজ উদ্দিন কাদেরী, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, জেলা পরিষদ সদস্য ও সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ শফিক মিয়া ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. রবিউল হাসান, চিকিৎসক মোস্তফা কামাল, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ হাশেম, সংগঠনের দাতা সদস্য ও চট্টগ্রাম মাই টিভির চেয়ারম্যান সাইফুল্লাহ, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের টেকনাফে ফোরামের সভাপতি জাহেদ হোসাইন পুলক, সংগঠনের উপদেষ্টা ও দৈনিক প্রথম আলোর টেকনাফ প্রতিনিধি গিয়াস উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, সংগঠনের উপদেষ্টা ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী ও সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, মোবাইল হেভেনের পরিচালক আব্দুল করিম ও ব্যবসায়ী সাহেদুর রহমান উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।