টেকনাফে আনারসের গণজোয়ার দেখে ষড়যন্ত্রকারীরা আতঙ্কিত

নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতিকের টেকনাফ পৌর এলাকার মধ্যম ও দক্ষিণ জালিয়া পাড়ার পৌর শ্রমিক লীগের ৯ ওয়ার্ডের সভাপতি জাহেদ হোসেন ও ৮ নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলম এর উদ্যোগে বুধবার এশারের নামাজের পরে দক্ষিণ জালিয়া পাড়া পেরাইন্না পুকুর পারে একটি বিশাল উঠান বৈঠকের আয়োজন করা হয়। এতে শত শত নারী-পুরুষ আনারস প্রতীকের উঠান বৈঠকে অংশগ্রহণ করেন। আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্নস্থানে ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব জাফর আহম্মদ।

১৩ মার্চ ( বুধবার ) সারাদিন টেকনাফ উপজেলা বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন
আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব জাফর আহম্মদ।

এসময় টেকনাফ পৌর এলাকার মধ্যম ও দক্ষিণ জালিয়া পাড়ার পৌর শ্রমিক লীগের ৯ ওয়ার্ডের সভাপতি জাহেদ হোসেন ও ৮ নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলম এর উদ্যোগে একটি বিশাল উঠান বৈঠকের আয়োজন করা হয়। এতে শত শত নারী-পুরুষ আনারস প্রতীকের উঠান বৈঠকে অংশগ্রহণ করেন।

গনসংযোগকালে আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব জাফর আহম্মদ। বলেছেন,আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের পক্ষে গণজোয়ার দেখে ষড়যন্ত্রকারিরা আতঙ্কিত হয়ে পড়েছে। যত ষড়যন্ত্রই হউক না কেন কেউ আনারসের বিজয়কে ঠেকাতে পারবেনা ইনশাআল্লাহ্।

তিনি আরও বলেন,পরাজয়ের জন্য নামধারী একটি কুচক্রী মহল আমার ভাবমুর্তি নষ্টের অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমি ১০ বছর জনগণের খেদমত করেছি, কিন্তু উন্নয়নকামী জনগণ ও পরীক্ষিত এবং ত্যাগী নেতা-কর্মীর ও জনগণ কখনো তাদের সেই ষড়যন্ত্র বাস্তবায়ন করতে দেবে না।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি জহির হোসেন এমএ, টেকনাফ পৌর এলাকার ৮ ও ৯ দক্ষিণ জালিয়া পাড়ার হাজ্বী মীর কাশেম, হাজ্বী মোহাম্মদ ওসমান, মৌঃ সোলায়মান, আব্দুল কাশেম, সর্দর জাহাঙ্গীর আলম, মোঃ মিয়া (প্রকাশ হালাশোনা), আব্দুর রাজ্জাক, জয়নাল আবেদীন, মোহাম্মদ ইব্রাহিম, মোহাম্মদ ইউসুফ, মোছাআলী, সাদেকুর রহমান, এমদাদ হোসেন, আমির হোসেন মংগুলো,জাতীয় শ্রমিক টেকনাফ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সভাপতি জাহেদ হোসেন, সাধারন সম্পাদক মোহাম্মদ কালাম।
৮ নং ওয়ার্ডের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সৈয়দ হোসেন প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৪ মার্চ টেকনাফ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ৬টি ইউনিয়ন ১টি পৌরসভায় সর্বমোট মোট ১ লাখ ৪৫ হাজার ৮শ, ৮ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।