টেকনাফে উপজেলা পরিষদ নির্বাচনে তৃনমূলে কোহিনূর এগিয়ে


নুরুল হোসাইন,টেকনাফ:
আগামী টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস-চেয়ারম্যান প্রার্থী কোহিনূর আক্তার বর্তমানে প্যানেল মেয়র টেকনাফ পুরো উপজেলায় তৃণমূল পর্যায়ে অনেক এগিয়ে।

কোহিণূর দ্বীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে নিজের শ্রম ও যোগ্যতা দিয়ে উপজেলা মহিলা অাওয়ামীলীগের দ্বায়িত্ব সফল ভাবে পালন করে যাচ্ছে। তিনি পুরো উপজেলায় প্রত্যন্ত অঞ্চলে হাজার হাজার নেতাকর্মী সৃষ্টি করে দিয়েছেন ,তৃণমুল পর্যায়ে রাজনীতি থেকে শুরু করে বর্তমান টেকনাফ উপজেলা মহিলা অাওয়ামীলীগের সভাপতির দ্বায়িত্ব পালন কালে অনেক ঝড় ষড়যন্ত্রের মধ্যে দিয়ে নিজেই সৎ সাহস ও যোগ্যতা দিয়ে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করে। কোহিণূর একজন ভাল চরিত্রের মেয়ে। তিনি একজন সাদা মনের নারী নেত্রী। তৃনমূল পর্যায়ে কোহিণূর কে জনগনই চাই। তাছাড়া টেকনাফ উপজেলায় তৃনমূলে কোহিণূর ছাড়া কোন বিকল্প নেই।

এদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের এক মাত্র ঠিকানা কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদির সহধর্মিণী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন শাহীন আক্তার (বদি)।

এসময় শাহীন আক্তার (বদি) কে বিজয়ের লক্ষে যথেষ্ট ভূমিকা রেখেছেন এবং টেকনাফ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র -৩ কোহিনুর আক্তার কাউন্সিলার হবে যোগ্য প্রার্থী যার মধ্যে নেতৃত্বের যে গুণ রয়েছে তা অন্য কারো মাঝে পাওয়া বিরল। তিনি টেকনাফ উপজেলা বাসির দোয়া ও সমর্থন চেয়েছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।