টেকনাফে উৎসব মূখর পরিবেশে ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নুরুল হোসাইন, টেকনাফ[]
বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টেকনাফ উপজেলা ছাত্রলীগের আয়োজনে বৃহস্পতিবার বিকালে পাইলট হাই স্কুল মাঠে সকল অঙ্গ ও সহযোগী সংঘঠনের সতস্ফুর্ত নেতা কর্মীদের উপস্থিতিতে উৎসব মূখর পরিবেশে টেকনাফে এক বর্ণাঢ্য র‌্যালী, আনন্দ মিছিল ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে।
টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন,সাবেক সংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোঃ আলী, প্রধান বক্তা ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহম্মদ জয়, বিশেষ অতিথি বক্তব্য রাখলেন, কক্সবাজার জেলার ভারপ্রাপ্ত ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোর্শেদ হোসাইন তানিম, যুগ্ন-সম্পাদক সেলিম সিকদার, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল আলম, সহ-সভাপতি জিয়াউর রহমান, তোয়াক্কুল হোসেন,যুগ্ন-সম্পাদক ফজলুল কবির,সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক গুড়া মিয়া।
আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা প্রমূখ।
প্রধান বক্তা বক্তব্যে বলেন, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি ছাত্র অধিকার প্রতিষ্ঠার আন্দোলনের পাশা-পাশি দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে অগ্রভাবে থেকে নেতৃত্ব দিয়ে আসছে। আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার ও এদেশে প্রমাণ করে আওয়ামীলীগকে ক্ষমতা আনার জন্য নেতা কর্মীদের কে মাঠে কাজ করার জন্য আহব্বান জানান।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।