টেকনাফে এক প্রধান শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

টেকনাফে এক প্রধান শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

বিশেষ প্রতিনিধি
টেকনাফ সদর ইউনিয়নের একমাত্র উচ্চ বিদ্যাপীঠ লম্বরী মালকা বানু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইসমাইল স্থানীয় সন্ত্রাসী কর্তৃক আক্রান্তের শিকার হয়েছেন।
ঘটনাটি ঘটেছে ১৫ জুলাই বিকাল ৩ টায় বিদ্যালয় গেটের সামনে।

এর প্রতিকার চেয়ে প্রধান শিক্ষক মোহাম্মদ ইসমাইল বাদী হয়ে জাহাঙ্গীর আলমকে প্রধান আসামি করে দুই জনের বিরুদ্ধে টেকনাফ থানায় অভিযোগ দাখিল করে।

অভিযোগে তিনি উল্লেখ করেন- এনজিও সংস্থা “ইসডু” লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ের প্রধান গেটের সামনে রাস্তা নির্মাণ কাজে অনিয়ম ও দুর্নীতির বাঁধা দিতে গিয়ে তিনি এবং সহকারী শিক্ষক মোঃ আলী জিন্নাহ উপস্থিত প্রতিপক্ষ হত্যার উদ্দ্যেশে লাঠির আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে এবং পরে তার অবস্থা বেগতিক দেখে স্থানীয় লোকজন তাৎক্ষণিক টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং প্রাথমিক চিকিৎসা শেষে টেকনাফ থানায় নিজে বাদী হয়ে উত্তর লম্বরীর মৃত মোঃ রফিক প্রকাশ সোনা মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর ও হারুন কে আসামি করে অভিযোগ দাখিল করলে ওরা ফের বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে বাদী এ প্রতিবেদককে জানান।
এ দিকে আগামী ১৭ জুলাই সকাল ১০ টায় লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানানোর উদ্দেশ্যে প্রতিবাদ সভার আহ্বান করে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ