টেকনাফে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের সীমান্ত শহর টেকনাফে এনআরবিসি ব্যাংকের নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার দুপর ১২ টায় পৌরসভার অলিয়াবাদ প্রধান সড়ক সংলগ্ন জালাল আহমদ মার্কেটের শাখা কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংক টেকনাফ শাখার ব্যবস্থাপক হামিদ হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, এনআরবিসি ব্যাংক কক্সবাজার ব্রাঞ্চ ম্যানেজার রফিকুল হায়দার সোহেল, কক্সবাজার চেম্বার অব কমার্সের পরিচালক আজমল হুদা, টেকনাফের বিশিষ্ট ব্যবসায়ী এম এ হাসেম (মেম্বার) সিআইপি, ব্যাংক ভবনের মালিক আরমান আজিজ, টেকনাফ উপজেলা পরিষদের সিএ সৈয়দ হোসাইন মামুন, কক্সবাজার এজেন্ট ব্যাংকিং শাখার হাবিব জুনায়েদ খান জনিসহ স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক, সাংবাদিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের কক্সবাজার ব্রাঞ্চ ম্যানেজার রফিকুল হায়দার সোহেল বলেন, এনআরবিসি ব্যাংক দেশের সকল উন্নয়নমূলক কাজের সাথে থাকতে চায়। এই শাখার মাধ্যমে সীমান্ত শহর টেকনাফের ব্যবসায় বাণিজ্য, পর্যটন শিল্প এবং অন্যান্য ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে এগিয়ে নিতে অর্থায়ন করা হবে। ইতোমধ্যে দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক। এনআরবিসি ব্যাংক সবসময় সর্বাধুনিক প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন তিনি।
টেকনাফ শাখা ব্যবস্থাপক হামিদ হোসেন বলেন, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে গ্রাহকরা এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা পাবেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ