টেকনাফে চাচত ভাইদের হামলায় ভাই গুরুতর আহত

জমির সংক্রান্ত বিরোধের জের, টেকনাফে চাচত ভাইদের হামলায় ভাই গুরুতর আহত

জমির সংক্রান্ত বিরোধের জের, টেকনাফে চাচত ভাইদের হামলায় ভাই গুরুতর আহত

টেকনাফ প্রতিনিধি:::

টেকনাফ সদর ইউনিয়নের দরগাহ ছড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সরওয়ার আলম (৩০) নামে এক ব্যক্তির উপর সংঘবদ্ধ আপন চাচত ভাইয়েরা হামলা চালিয়ে গুরতর জখম করেছে। তার অবস্থা গুরুতর হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক।

জানা যায়, রবিবার (১০অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের দরগাহ ছড়া এলাকার বাজারে রুবেলের মুদির দোকানের সামনে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় সরওয়ার আলম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা বিভিন্ন সময় প্রাণ নাশের হুমকি ও হাঁকাবকা করে আসছিলেন।

রবিবার সন্ধ্যায় টেকনাফ সদরের দরগাহ ছড়া রুবেলের মুদির দোকানের সামনে যাওয়ার সাথে সাথে বিবাদী সদরের দরগাহ ছড়া এলাকার মৃত উলা মিয়ার ছেলে ভূমিদস্যু জাফর আহমদ (৫৬) এর নির্দেশে একই এলাকার নুর হোছন মুন্সির ছেলে ভূমিদস্যু রাশেদ মুন্সি তার সহোদর ভাই রেজাউল মুন্সি ও শাকেরের নেতৃত্বে হঠাৎ করে পথরোধ করে একদল সন্ত্রাসী সরওয়ার আলমের উপর দা,কিরিচ লোহার রড,লাঠি ও হাতুড়ি নিয়ে অর্তকিতভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়। এতে সরওয়ার আহত হয়ে মাটিতে লুটিয়ে পরে যায়। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা গুরতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। কক্সবাজার সদর হাসপাতালে সরওয়ার চিকিৎসাধীন রয়েছে ।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ডিউটি অফিসার এসআই রোকসানা এ ঘটনার বিষয় নিয়ে একটি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ