টেকনাফে পর্যটকবাহী বাস থেকে ৮ হাজার ইয়াবাসহ আটক-৩


জাফর আলম গুরা ,টেকনাফ []
টেকনাফ উপজেলার মেরিনড্রাইভ এলাকা থেকে পর্যটকবাহী (জে.বি.ডিলাক্স) নামে একটি বাস তল্লাশী চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ ৩ পাচারকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তারা।
আটককৃতরা হলেন-বগুড়া জেলার ধুনট থানার কলাপাড়া আরকাটিয়া গ্রামের আবুল কাশেম মন্ডলের ছেলে গাড়ি চালক মোঃ মনজিল আলম, বগুড়া পৌরসভার মধ্যম পাড়ার বকড়োপুর এলাকার মৃত মনির উদ্দিন প্রামানিকের ছেলে বাসের হেলপার মোঃ বকুল প্রামানিক, টেকনাফ সদরের মহেষখালীয়া পাড়ার নবী হোসেনের ছেলে মোঃ আব্দুর রহিম। এসময় মহেষখালীয়া পাড়া এলাকার লাল মিয়ার ছেলে মোঃ ইসমাইল পালিয়ে গেছে বলে জানান অভিযানকারীরা।
গতকাল বিকাল ৪টার দিকে মেরিন ড্রাইভ সড়কের শীলখালী এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। পরিচালনা করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয় সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, পর্যটকবাহী গাড়িতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদে অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ ৩ পাচারকারীকে আটক করা হয়েছে। এসময় ইসমাইল নামে এক পাচারকারী পালিয়ে যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ সার্কেল উপপরিদর্শক আবদুস সালাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ধারায় টেকনাফ মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

২ thoughts on “টেকনাফে পর্যটকবাহী বাস থেকে ৮ হাজার ইয়াবাসহ আটক-৩

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।