টেকনাফে বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টেকনাফে বাংলাদেশ মানবাধিকার কমিশন BHRC’র ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার টেকনাফে বাংলাদেশ মানবাধিকার কমিশন BHRC’র ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী টেকনাফ পৌর শাখার উদ্যোগে পালিত হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) সকালে টেকনাফ সী কোরাল রিসোর্ট হল রুমে জাঁকজমকপূর্ন ভাবে কেক কাটার মাধ্যমে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌর শাখার সভাপতি নুরুল হোসাইন এর সভাপতিত্বে নির্বাহী সভাপতি ও টেকনাফ সরকারি কলেজের সহকারি অধ্যাপক সন্তোষ কুমার শীলের সঞ্চালনায় BHRC’র ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌর শাখার সদস্য মোঃ আলমগীর এর কোরআন তেলোয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ন-সম্পাদক মোঃ আজিজ উল্লাহ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, টেকনাফ মডেল থানার এস আই আবু সাঈদ, টেকনাফ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ, বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌর শাখার সহ-সভাপতি আবুল কালাম, আয়ুব আলী,সাধারন সম্পাদক শেখ হায়দার,আইন বিষয়ক সম্পাদক ও নব-নির্বাচিত মহিলা কাউন্সিলর লিলি আকতার,মহিলা বিষয়ক সম্পাদক ও টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হাসিনা মোর্শেদ,সহাকারি শিক্ষক শিখা দাশ, সদস্য জাহেদ উল্লাহ জিকু, নুরুল আমিন ও মরিয়ম বেগম।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌর শাখার সহ-সাংগঠিক সম্পাদক আনোয়ার কামাল, দপ্তর সম্পাদক খোরশেদ আলম, নির্বাহী সদস্য আব্দুল গফুর,নুর আলম, সদস্য মোঃ আলমগীর, ইমান হোসাইন, রহিম উল্লাহ,ইয়াসমিন আক্তার,রাশেদা বেগম,সিরাজুল ইসলাম, মোঃ আবছার, কুলসুমা আক্তার,জাহেদ উল্লাহ জিকু,মোস্তাক আহম্মদ,মোঃ রফিকুল ইসলাম, মোঃ সাইফুল,শেখ আহমদ,ওমর ফারুক সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী বলেন , টেকনাফ পৌর শাখার মানবাধিকার কমিটিকে আজকের আয়োজনের জন্য ধন্যবাদ জানায়, টেকনাফে মানবাধিকার বিষয়ে সাধারণ জনগণ সহ সকল কে আরো সচেতন করতে হবে। তবে আমার পরামর্শ থাকবে মাদকের সাথে সংশ্লিষ্ট কোন ব্যক্তি যেন সমাজের কোন কমিটিতে স্থান না পায়।

তিনি আরো বলেন, মানবাধিকার কমিশন বাংলাদেশসহ বহির্বিশ্বে নির্যাতিত ও নিপীড়িত মানুষের পক্ষে এদেশে বৃহত্তর একটি মানবাধিকার প্রতিষ্ঠান। ধর্ম, বর্ণ, গোত্র, জাতি, উপজাতি নির্বিশেষে মানবতার কল্যাণ করা প্রতিটি মানুষের দায়িত্ব ও কর্তব্য।

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে টেকনাফ পৌর সভার ৪, ৫, ৬ নং হতে নির্বাচিত মহিলা কাউন্সিলর লিলি আক্তার কে ফুল দিয়ে সংবর্ধীত করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ