টেকনাফে বালিশের নিচ থেকে ৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

মিয়ানমার-থাইল্যান্ড থেকে পাচার হয়ে আসা ইয়াবার চেয়ে দ্বিগুন ক্ষতিকর ক্রিস্টাল মেথ (আইস) মাদকসহ অবশেষে টেকনাফ পুলিশের হাতে এক মাদক কারবারী আটক হয়েছে।

আটক কারবারী হচ্ছে,টেকনাফ সদর ইউপি ৮নং ওয়ার্ড নাজিরপাড়া এলাকার মৃত আজিজুর রহমান প্রকাশ আজিরান’র পুত্র মো.ইদ্রিস(৪০)। এই অভিযানটির সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) হাফিজুর রহমান জানান,
পুলিশ গোপন সংবাদে জানতে পারে সদর ইউনিয়ন হাবিরপাড়া এলাকায় মাদক কারবারে জড়িত এক ব্যাক্তির বসতবাড়ীতে ক্রিস্টাল মেথ আইস মাদকের চালান মওজুদ রয়েছে।
উক্ত সংবাদের তথ্য অনুযায়ী, ১০ অক্টোবর (রবিবার) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এসআই নকিব উল্লাহ’র নেতৃত্বে পুলিশের একটি দল ঐ বাড়িতে তল্লাশী অভিযান পরিচালনা করে কারবারীর নিজ শয়ন কক্ষের বালিশের নিচ থেকে ৫ কোটি, ২০ লাখ টাকা মুল্যের এক কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করে এবং মাদক ব্যবসায়ী ইদ্রিসকে আটক করতে সক্ষম হয়।
তিনি বলেন আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করার জন্য কক্সবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি মাদক পাচার প্রতিরোধে পুলিশের চলমান এ অভিযানকে আরো জোরদার করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ