টেকনাফে বিকাশের টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র: থানায় অভিযোগ

টেকনাফে বিকাশের টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র: থানায় অভিযোগ

আবুল কালাম আজাদ / এম এ হাসান,টেকনাফ
টেকনাফে বিকাশের মাধ্যমে বিভিন্ন সাধারণ গ্রাহকের কাছ থেকে প্রতারক চক্র নানা কৌশলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। প্রতিদিনই মোবাইলে ফোন দিয়ে নানা অজুহাত বা প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিচ্ছে চক্রটি। তারই ধারাবাহিকতায় (রবিবার) ১০ অক্টোবর ২০ হাজার টাকা গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে মর্মে ইতিমধ্যে টেকনাফ মডেল থানার একটি অভিযোগ দায়ের করেছেন এক ভুক্তভোগী।
থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের ৬নং গোদার বিল এলাকার বশির উল্লাহ’র পুত্র মোঃ আলম (৪০) আমার ছোট ভাই মালয়েশিয়া প্রবাসী নমি উদ্দিন গত (৭ অক্টোবর) সকাল ৭ টা ৫১ মিনিটে আমার ব্যবহৃত বিকাশ পারসোনাল নং ০১৮৮৭-৬৭২৫০২ আসিলে পরবর্তীতে টেকনাফ বাস স্টেশনের মোবাইল হেভেন -২ নামে একটি বিকাশ এজেন্ট দোকানে ম্যাসেজ সহকারে টাকা উত্তোলনের জন্য গেলে উক্ত দোকানে কর্মরত দোকানের কোড আমার বিকাশের পারসোনাল পিন কোড নিয়ে কিছুক্ষণ বলে তোমার মোবাইলে টাকা নেই আমাকে তারিয়ে দেয়। পরে আরেকটি দোকানে গেলে তারা বলে আগে যে দোকানে গিয়েছিলেন ঐ টাকা নিয়ে নিয়েছে।
পরবর্তীতে, টেকনাফ পৌরসভার আবু ছিদ্দিক মার্কেটের বিকাশ গ্রাহক সেবাই আসিলে তারা ০১৯১০-৪১৩৯৮৩ ঐ কতিপয় অসাধু চক্র টাকা তুলে নিয়েছে বলে জানিয়েছে। পরে উপরোক্ত নম্বরে যোগাযোগ করিলে টাকার বিষয় বলার সাথে সাথে উক্ত নং বন্ধ করে দেয়। সে কিছুক্ষণ পর ঐ কতিপয় প্রতারক চক্র আরেকটি নং ০১৯২৫-৪৫১৪৪১ ফেরত দিবে বলিয়া আমার সাথে বিভিন্ন ধরনের তালবাহানা করে কাউকে না বলার জন্য বলে। পরে আমি স্থানীয় বিকাশ ও গন্যমাণ্য ব্যক্তিদের সাথে অবগত করে থানায় অজ্ঞাত নামা বিবাদীর বিরুদ্ধে অভিযোগ করি।
উপরোক্ত বিষয়ের আলোকে আমার ভাইয়ের কষ্টার্জিত ২০ হাজার টাকা উদ্ধার পূর্বক অজ্ঞাত বিবাদীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাচ্ছি
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ