টেকনাফে বিদ্যুৎ সংযোগে অনিয়ম হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে : ডিজিএম


টেকনাফে দূর্নীতি প্রতিরোধে বিদ্যুৎ গ্রাহক ও সংযোগ প্রত্যাশীদের সাথে গনশুনানী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ নভেম্বর) বেলা ১২ টায় টেকনাফ উপজেলার পল্লী বিদ্যুৎ কার্যালয়ে এ গনশুনানী অনুষ্ঠিত হয়।
গনশুনানীতে অংশ নেওয়া গ্রাহকদের প্রশ্নের উত্তরদেন টেকনাফ পল্লিবিদ্যুৎ এর ডিজিএম মোঃ মিনারুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক নুরুল হোসাইন ও পল্লিবিদ্যুৎ এর ইন্সপেক্টর আল আমিন।
গ্রাহকদের উদ্দ্যেশে স্বাগত বক্তব্যে ডিজিএম মোঃ মিনারুল ইসলাম বলেন, আমি জনগনের সেবক হয়ে কাজ করতে চাই। আমার অফিসে কোন গ্রাহক হয়রানির সুযোগ থাকবে না। অফিসের কোন অনিয়ম, সংযোগ দেওয়ার নামে কোন দালালী, সংযোগ স্থাপনে কোন গাফিলতির সুযোগ দেওয়া হবে না বলে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কোন গ্রাহক অবৈধ বিদ্যুৎ সংযোগ নেওয়া হলে কঠিন শাস্তি ও আইনের আওতায় আনা হবে।এছাড়া চুরি করে কোন গ্রাহক টমটম গাড়ী চার্জ দিলে ব্যবস্থা নেওয়া হবে। অনিয়ম করে কোন গ্রাহক ধরা পরলে কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না।বাড়ীর পাশে লাইনের সাথে লাগোয়া গাছের ঢালপালা কাঠার সময় পল্লিবিদ্যুৎ কে অবিহিত করতে হবে। কোন অবস্থাতে না জানিয়ে ঢালপালা কাঠা যাবে না।
সময়মত বিল পরিশোধ করে রাষ্ট্রীয় কাজে ভুমিকা রাখার আহব্বান জানিয়ে তিনি আরো বলেন, প্রতি মাসে বিল পরিশোধ করতে ব্যর্থ হলে গ্রাহকদের লাইন বিচ্ছিন্ন করা হবে। এছাড়া সহজে গ্রাহকরা সহজে বিকাশের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

৪ thoughts on “টেকনাফে বিদ্যুৎ সংযোগে অনিয়ম হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে : ডিজিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।