টেকনাফে ব্যালেট পেপার ছিনতাই করে বিজয় লাভ করার সুযোগ নেই

 

টেকনাফে নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় করা হয়েছে। টেকনাফ উপজেলা প্রশাসন এ সভার আয়োজন করে। ইউনিয়ন পরিষদ নির্বাচন—২০২১ উপলক্ষ্যে টেকনাফ উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
১২ সেপ্টেম্বর (রবিবার) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পারভেজ চৌধুরী। সভায় কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রফিকুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা এসএম শাহাদাত হোছাইন, জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসনিক ও আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা এবং ৪টি ইউনিয়নের ২৫ জন প্রতিদ্বন্ধী চেয়ারম্যান পদপ্রার্থী এতে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।
সভায় প্রধান অতিথি কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ প্রধান সকল প্রতিদ্বন্দী প্রার্থীদের বক্তব্য ও অভিযোগ শ্রবন করে বলেন, ‘আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ট, অবাধ ও নিরেপক্ষভাবে অনুষ্ঠিত হবে। হামলা—মামলা, অস্ত্র দিয়ে ভোট ডাকাতি, ব্যালেট পেপার ছিনতাই করে বিজয় লাভ করার সুযোগ নেই। এ নির্বাচন মল্লযুদ্ধ নয়, কেবল মাত্র প্রতিযোগিতা’।
উল্লেখ্য, উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ১নং হোয়াইক্যং, ২নং হ্নীলা, ৩নং টেকনাফ সদর এবং ৪নং সাবরাং এই ৪টি ইউনিয়নে নির্বাচন অনুষ্টিত হবে আগামী ২০ সেপ্টেম্বর। উক্ত ৪টি ইউনিয়নে মোট প্রার্থীর সংখ্যা ৪২৯ জন। এরমধ্যে ৫টি চেয়াম্যান পদে ২৫ জন, সংরক্ষিত ১২টি নারী আসনে ৬৮ জন এবং সাধারণ ৩৬টি ওয়ার্ডে ৩৩৬ জন। হোয়াইক্যং ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ মেম্বার পদে ১০৬ জন, সংরক্ষিত মহিলা আসনে ২৪ জন, মোট ১৩৫ জন। হ্নীলা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ মেম্বার পদে ৮৮ জন, সংরক্ষিত মহিলা আসনে ১৫ জন, মোট ১০৭ জন। টেকনাফ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২ জন, সাধারণ মেম্বার পদে ৫৫ জন, সংরক্ষিত মহিলা আসনে ১২ জন, মোট ৭৯ জন। সাবরাং ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ মেম্বার পদে ৮৭ জন, সংরক্ষিত মহিলা আসনে ১৭ জন, মোট ১০৮ জন। ##

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ