টেকনাফে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদ বাবুল,টেকনাফ[]
মাদকের কারণে পরিবার, সমাজ আজ কলুষিত। মাদক উঠতি তরুণ-তরুণীদের সম্ভাবনাকে ধ্বংস করে দেয়। তাই মাদক প্রতিরোধে পরিবার থেকে সচেতনতা সৃষ্টি করতে হবে এবং প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মাদককে জিরো টলারেন্সে নিয়ে আসতে সীমান্তে নজরদারী বাড়ানোর পাশাপাশি এবং সকল ধরণের কাজ করে যাবে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী।
মঙ্গলবার (৫ফেব্রুয়ারী) বেলা ১২ টায় টেকনাফের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে আয়োজিত র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিজিবির রামুর সেক্টর কমান্ডার কর্ণেল মনজুরুল হাসান খান আরো বলেন -আপনার সন্তানের চলাফেরার গতিবিধি লক্ষ রাখুন, সন্তান বা ছাত্রছাত্রীরা যাতে মাদকের সাথে জড়িয়ে না পড়ে সে বিষয়ে মা-বাবাকে সজাগ দৃষ্টি রাখতে হবে। পরিবারের সজাগ দৃষ্টির ফলে অন্তত একজন মাদক ব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরিয়ে আসবে। মাদক সেবী আপনার আমার সন্তান, অথবা কারো ভাই বোন তাদের ঘৃনা নয়, ভালবাসা দিয়ে মাদক সেবন থেকে ফিরিয়ে আনতে হবে। মাদক ব্যাবসায়ীদের তথ্য দিয়ে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে সহায়তা করুন।
আলোচনা সভা শুরুর আগে “আসুন আমরা সবাই মাদককে না বলি” স্লোগানে উপজেলা পরিষদ এলাকা থেকে একটি র‌্যালী বের হয়ে টেকনাফ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ২বিজিবির অধিনায়ক লে.কর্ণেল আছাদুদ-জ্জামানের সভাপতিত্বে শহীদ মিনার চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।
র‌্যালীতে অংশ নেন – টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও টেকনাফ পৌর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আব্দুল্লাহ মনির, টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, আনসার-ভিডিপি কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ, গণ্যমাণ্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

৪ thoughts on “টেকনাফে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।