টেকনাফে মাসিক আইন-শৃংখলা সভা অনুষ্ঠিত


টেকনাফে ১১ ফেব্রুয়ারী সোমবার সকাল ১১টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলায়তনে নির্বাহী অফিসার রবিউল হাসানের সভাপতিত্বে মাসিক আইন-শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা রফিক উদ্দিন, টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ, পরিদর্শক শরিফ ইবনে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জহির হোসেন এমএ, জেলা আওয়ামীলীগ সদস্য আলহাজ্ব সোনা আলী ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউপি চেয়ারম্যান বৃন্দ।

উক্ত সভায় মাদক ও মানব পাচারে এখনো যারা জড়িত তাদেরকে আইনের আওয়াতাই নিয়ে আসার পাশাপাশি অত্র উপজেলার আইন-শৃংখলা ভাল রাখাসহ চলমান অভিযানকে আরো বেগবান করতে আর কি কি প্রদক্ষেপ নেওয়া প্রয়োজন সেই সমস্ত বিষয়ের উপর সবার মতামত গ্রহন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এদিকে উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্যে (ওসি) প্রদীপ কুমার দাশ হুশিয়ারী কন্ঠে বলেন যারা এখনো মাদক পাচারে জড়িত এবং মাদকের তালিকায় নাম থাকার পরও এখনো ঘুরাফেরা করছেন এখনো সময় আছে আত্মসমর্পন প্রক্রিয়া চলে যান। তা নাহলে আমরা আপনাদের যে কোন মুহুর্তে গ্রেফতার করতে বাধ্য হব। তিনি আরো বলেন ইয়াবা কারবারে জড়িত যত বড় ক্ষমতাবান ব্যাক্তি হোক না কেন মাদক বিরোধী চলমান অভিযান থেকে কেউ রেহাই পাবেনা। পাশাপাশি সীমান্ত জনপদ পর্যটন নগরী টেকনাফ পৌর শহরকে সুন্দর ও পরিষ্কার পরিছন্ন রাখার পৌর কতৃপক্ষের প্রতি জোরালো দাবী জানান।

মাদক ও মানব পাচার প্রতিরোধে আরো সফলতা অর্জন করার জন্য উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের সদস্য, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিসহ সবাইকে দেশপ্রেম বুকে ধারন করে সঠিক তথ্য দিয়ে ঐক্যবদ্ধ ভাবে সহযোগীতা করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।