টেকনাফে সিলর্ভার কাপ ফুটবল ফাইনাল:কুলাল পাড়া চ্যাম্পিয়ন

নুরুল হোসাইন []
টেকনাফে সিলর্ভার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। উক্ত খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন, টেকনাফ পৌরসভার কুলাল পাড়া ফুটবল একাদশ ও রার্নাস আপ হয়েছেন কেকেপাড়া ফুটবল একাদশ।
৭ অক্টোম্বর বিকালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় প্রধান অতিথি বক্তব্যে ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জিয়াউর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে খেলাধুলায় বাংলাদেশ বিশ্ব মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বর্তমান সরকার ক্রীড়াবান্ধব সরকার। আওয়ামী লীগ সরকার আসলে দেশের যেমন উন্নয়ন হয়, তেমনি খেলাধুলায় বাংলাদেশ বিশ্বের অন্য দেশের সঙ্গে ভালো করে।

তিনি আরও বলেন, বর্তমানে ক্রীড়া ক্ষেত্রে দেশকে এগিয়ে নিতে উপজেলায় পর্যায়ে আমরা ভাল খেলোয়ার তৈরি করবো। যাতে করে তৃর্ণমূল থেকে ভালো ভালো খেলোয়াড় বের হয়ে আসে

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খেলোয়ার সমিতির সভাপতি মোহাম্মদ আলম বাহাদুর, পৌর যুবলীগের আহব্বায়ক তোয়াক্কল হোসেন, উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও জেলার শ্রেষ্ঠ করদাতা আলহাজ্ব সাইফুল করিম সিআইপি, পৌর যুবলীগের যুগ্ন-সম্পাদক ও মেধাবী ছাত্রনেতা মোহাম্মদ আব্দুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক ও ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য নুরুল হোসাইন, সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইয়াহিয়া, যুগ্ন-সম্পাদক আব্দুল বাসেদ সহ প্রমুখ।

ফাইনাল খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেছেন, টেকনাফের স্বনামধন্য দায়িত্ববান ব্যক্তি আলী আকবর বাঘা, সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছেন, মোহাম্মদ আব্দুল্লাহ, কালা ও আব্দুস শুক্কুর, আয়োজন কমিটির পক্ষ ছিলেন, প্রধান খোরশেদ আলম, মো: হারুন।

ফাইনাল খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথমার্ধ গোলশূন্য হলেও ট্রাইব্রেকারে চ্যাম্পিয়ন হন কুলালপাড়া ফুটবল একাদশ।
খেলায় চ্যাম্পিয়ন দলকে সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ন মো: আব্দুল্লাহ’র সৌজন্য ১৫ হাজার টাকা,রার্নাস আপ বিজয়ী ৭ হাজার নগদ টাকা প্রদান করেন।

খেলায় হাজার হাজার ফুটবলপ্রেমী দর্শকের সমাগম হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।