টেকনাফে ৮০ লাখ টাকার ইয়াবাসহ ৩ পাচারকারী আটক: গাড়িজব্দ

teknaf news & pic (yaba) 21-4-16 (1)

নুর হাকিম আনোয়ার []
টেকনাফে পৃথক অভিযানে ২২ হাজার ৪’শ পিস ইয়াবাসহ ৩ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। ২১ এপ্রিল ভোর সাড়ে ৫ টার দিকে দমদমিয়া চেকপোষ্টে বিজিবির একটি দল ঔষধবাহী কভারভ্যানে তল্লাশী চালিয়ে ৫ হাজার ৫’শ ৬৭ নগদ টাকা, একটি স্যামসাং মোবাইল সেট, ২০হাজার পিস ইয়াবা উদ্ধার করে এবং জড়িত থাকার অভিযোগে ড্রাইভারসহ দুইজনকে আটক করে গাড়িটি জব্দ করা হয়। treterter
আটককৃতরা হচ্ছে, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার চরপাড়া গ্রামের মৃত সোলেয়মানের ছেলে মোঃ নুরুল ইসলাম (২৮), কক্সবাজার জেলার উখিয়া থানার রাজাপালং এর জামাল উদ্দিনের মোঃ মানিক মিয়া (২৬)। অপরদিকে একইদিন বিকাল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার আল আরাফাহ ইসলামিয়া ব্যাংক এর পিছনে ফেরদৌসের বাসার নীচ তলায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় বিজিবি টহল দল বাসাটি ঘেরাও করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলেও ৬ লাখ টাকা মূল্যের ২ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করতে সক্ষম হয়।
আটক ব্যক্তি হলেন, কক্সবাজার জেলার উখিয়া থানার রাজা পালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে মোঃ নুরুল আবসার (২৪)কে আটক করা হয়। এছাড়া সকালে সাড়ে ১০ টার দিকে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় ফয়েজের বাড়িতে
অভিযান চালিয়ে ৪’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় টেকনাফ ইসলামবাদ এলাকার হাবিবুল্লাহর ছেলে মোঃ ফয়েজ (২০)কে পলাতক আসামী করে মামলা করা হয়েছে।
টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবুজার আল জাহিদ জানান, আটককৃতদেরকে পৃথক মামলায় টেকনাফ মডেল থানায় সোর্পদ ও জব্দকৃত ইয়াবাসহ পলাতক আসামীর ব্যবহৃত মালামাল থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবা ও গাড়িসহ মালামালের মূল্য ৭৯ লাখ ৬৮ হাজার ৬৭ টাকা

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।